• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

সেলফির’ আবদারে ভক্তের উপর চটলেন শাহরুখ

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

মুম্বাই বিমানবন্দরে ভক্তের সেলফি তোলার আবদারে চটে গেলেন কিং খান। ফ্যানকে ধাক্কা মেরেই গাড়িতে উঠলেন তিনি। ভক্তের আবদার ছিল একটা সেলফি তুলবেন আর তাতেই আচমকা চটে গেলেন বলিউড বাদশা। ভক্তকে কার্যত ধাক্কা দিয়েই এগিয়ে এলেন তিনি। আর এই গোটা ঘটনাটি ফ্রেমবন্দী হল ভিডিওতে। ইতিমধ্যে শাহরুখের এমন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

|
জানা গিয়েছে, শাহরুখের পরবর্তী ছবি ‘Dunki’ এর শ্যুটিংয়ের জন্য কাশ্মীরে গিয়েছিলেন। সিনেমার শ্যুটিং সেরে ফিরছিলেন তিনি। মুম্বাই বিমানবন্দর দিয়ে আসার সময় বেশ কিছু ভক্ত ঘিরে ধরেন তাকে। এদের মধ্যে একজন ভক্ত এগিয়ে এসে সেলফি তুলতে চান। সেলফি তোলার জন্য নিজের মোবাইলটি বাদশার দিকে বাড়িয়েও দেন অনুরাগী। তখনই হঠাৎ মেজাজ হারান কিং খান। অনুরাগীর মোবাইলটি সরিয়ে দেন। এমনকি সেলফি তুলতে চাওয়া ভক্তকে ধাক্কা মেরে চলে আসেন তিনি। আর এই গোটা ঘটনাটি ঘটার সময় বাদশার ভিডিও রেকর্ড করছিলেন আরও এক অনুরাগী। শাহরুখ খানের মেজাজ হারানোর দৃশ্য ধরা পড়ে যায় তাতে।

ঘটনাটি দেখার পর নেটিজেনদের বক্তব্য, কেবল একটি সেলফি তুলতে চাওয়ায় এতটা মেজাজ হারালেন কেন? নাকি অন্য কারণে মেজাজ খারাপ ছিল তার? শাহরুখ খানের বেশ কিছু ভক্তও মতামত রেখেছেন এ বিষয়ে। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত,কয়েকদিন আগে শাহরুখ খান অভিনীত মুভি ‘পাঠান’ আকাশছোঁয়া জনপ্রিয়তা লাভ করে। আর এখন নতুন ছবি নিয়ে ব্যস্ত কিং খান। আগামী দিনে আরও বেশ কিছু কাজ তার হাতে রয়েছে।

এর আগে বলিউড সুপারস্টার সালমান খান তার মুভি প্রমোশনে এসেও ঠিক এমনই এক সেলফি কান্ড ঘটিয়েছিলেন। কিছুদিন আগে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, সলমান খানের এক ভক্ত তার পাশে দাঁড়িয়ে ঠিক ফ্রেম পাওয়ার জন্য বারবার ক্লিক করতে থাকলে একসময় মেজাজ হারান সল্লু ভাই। অনুরাগীকে ধাক্কা মেরে তার উদ্দেশ্যে মন্তব্য করেন তিনি। দেখা যায়, এরপর ভয় পেয়ে সালমান খানের পাশ থেকে সরে যান অনুরাগী। এই ঘটনাটি নিয়ে ভাইজানের সমালোচনা করেন নেটিজেনেরা। আর এবার শাহরুখ খানের অনুরাগীকে ধাক্কা মারার ঘটনা প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page