• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

বোল্ড দৃশ্যের কারণে ফিরিয়ে দেন নাদিয়া, লুফে নেন বাঁধন

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ মে, ২০২৩

বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ ওয়েব ফিল্মে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে বাংলাদেশি অভিনেত্রী আজমেরি হক বাঁধনের। নেটফ্লিক্সের জন্য নির্মিত এ সিনেমায় তার চরিত্রের নাম অক্টোপাস। গত বছর প্রকাশিত টিজারে এমনটাই জানা গেছে।

এদিকে বাঁধনের আগে এই সিরিজটিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া। তবে সিরিজটিতে বোল্ড দৃশ্য থাকার কারণে ও বাংলাদেশকে ছোট করা হয়েছে বলে প্রস্তাবটি ফিরিয়ে দেন নাদিয়া। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি।

সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন কি না? এমন প্রশ্নের উত্তরে নাদিয়া বলেন, “বাণিজ্যিক সিনেমার প্রস্তাব প্রায়ই আসে। তবে আমি প্রস্তুত না। অনেক টাকাপয়সা উপার্জন করতে হবে—এমন কোনো লক্ষ্য আমার নেই। অভিনয়টা আমার প্যাশন, ভালো লাগে বলে করি। বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমার প্রস্তাব পেয়েছিলাম, করিনি।”

এরপর সিরিজটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণ হিসেবে অভিনেত্রী বলেন, ‘নিজের মধ্যে রেসট্রিকশন তৈরি হয়েছিল। চিত্রনাট্য পড়েছি, সবকিছুই মোটামুটি। তবে বাংলাদেশকে ছোট করা হয়েছে। আর চরিত্রটা বোল্ড, এটার জন্য সাহস লাগবে। চরিত্রটার জন্য নাদিয়া প্রস্তুত না। এর চেয়ে বেটার কাউকে নেন। ওদের সঙ্গে ভালো যোগাযোগ আছে।’

প্রসঙ্গত এই সিরিজে অভিনয়ের জন্য বিদ্যা সিনহা মিম ও মেহজাবীনের কাছেও প্রস্তাব পাঠিয়েছিলেন পরিচালক। কিন্তু গল্পে বাংলাদেশ নিয়ে নেতিবাচক বিষয় থাকায় এতে অভিনয় করতে রাজি হননি তারা। পরে বাঁধনের কাছে প্রস্তাব নিয়ে গেলে, তিনি তা লুফে নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ