• রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় সারিয়াকান্দিতে গ্রাম থিয়েটারের নতুন কমিটি গঠন ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে শাকিব খান আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত : কাদের টানা দ্বিতীয় জয়ের খোঁজে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ ইসরাইলের পক্ষ নেওয়ায় হারতে পারেন বাইডেন : সেনেটর বার্নি স্যান্ডার্স বিশ্বের বিভিন্ন দেশের বিশ্ববিদ্যালয়ে ছড়িয়ে পরেছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে ট্রাকচালক নিহত আহত হেলপার রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৯ বজ্রপাতে ঘরে আগুন লেগে মা ও ছেলে পুড়ে অঙ্গার

বিএনপির পদযাত্রায় টঙ্গী-বিমানবন্দর সড়কে তীব্র যানজট

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচির কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কের টঙ্গী থেকে বিমানবন্দর পর্যন্ত এ যানজট দেখা গেছে।

বুধবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে আব্দুল্লাহপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু হয়। পদযাত্রা শুরু আগে থেকেই দলীয় নেতাকর্মীরা মহাসড়কের পাশে এসে অবস্থান নিলে আব্দুল্লাহপুর থেকে টঙ্গী কলেজ গেট পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

অপরদিকে আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর এলাকা পর্যন্ত যানজটের কারণে ওই মহাসড়ক স্থবির হয়ে পড়ে। তীব্র যানজট এবং ভ্যাপসা গরমে বিশেষ করে নারী ও শিশু যাত্রীরা দুর্ভোগের শিকার হচ্ছেন। তবে উত্তরা থেকে টঙ্গী কলেজ গেট পর্যন্ত উড়াল সড়ক দিয়ে কিছু যানবাহন নির্বিঘ্নে চলাচল করতে দেখা যায়।

উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় কর্তব্যরত পুলিশ পরিদর্শক কাজী মিজান বলেন, মহাসড়ক দিয়ে বিএনপির পদযাত্রার কারণে সড়কে যানজটের সৃষ্টি হয়েছে। তবে পদযাত্রাটি কুড়িল ফ্লাইওভার অতিক্রম করে বাড্ডা সড়কে প্রবেশ করলে যানজট আর থাকবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ