• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম:

বিএনপি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করতে মাঠে নেমেছে’

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
ফাইল ছবি

‘দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করতে বিএনপি মাঠে নেমেছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

বুধবার (১৯ জুলাই) রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

নাছিম বলেন, দেশবিরোধী অপশক্তি ও স্বাধীনতাবিরোধী অপশক্তির সঙ্গে তাল মিলিয়েছে বিএনপি। তারা নির্বাচন বানচাল করতে চায়। গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করতে চায়।

তিনি বলেন, জীবন দিয়ে হলেও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন সমৃদ্ধির বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব।

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের এই নেতা বলেন, আপনারা সজাগ ও সতর্ক থাকবেন। দেশবিরোধীদের অপপ্রচার, অপসংগ্রাম সফল হতে দেব না।

নাছিম বলেন, বিদেশিরা কাউকে ক্ষমতায় বসাতে পারে না। দেশের মানুষ যাকে ভোট দেবে, সেই দেশের ক্ষমতায় আসবে।

এর আগে, শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নিতে দুপুর থেকেই সাতরাস্তায় সমবেত হতে থাকেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হন তারা। শোভাযাত্রায় অংশ নেওয়া নেতাকর্মীরা বর্ণিল সাজে সজ্জিত হয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তাদের পোস্টার, ব্যানার ও ফেস্টুনে তুলে ধরেছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় সমাবেশে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলসহ অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ