• শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম:

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ. লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির শ্রদ্ধা

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক নব-গঠিত কমিটি ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে।

শনিবার (২০জুলাই) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেন মনসুর ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতি এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপ-কমিটির সদস্য সচিব আবদুস সবুর বলেন, বিএনপি পদযাত্রার নামে আবারও সন্ত্রাসী কার্যক্রমে ফিরে এসেছে। বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্যরা বিএনপি জামায়াতের গুজব অপপ্রচারের বিরুদ্ধে ভূমিকা রাখবে।

শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নীরবতা পালন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু, ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ, ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, ড. মুনাজ আহমেদ নুর, ড. শাহজান মাহমুদ, ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, ড. রাশেদুল হাসান, ড. এমরান কবির চৌধুরী, আবু নঈম শেখ, ইঞ্জিনিয়ার মো. আবুল কালাম হাজারী, ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, রফিকুল ইসলাম রনি, দেলোয়ার হোসেন ফারুক, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারসহ নব গঠিত বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ