• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

শামসুন নাহার মডেল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে ব্যাগ বিতরণ

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর হাতিয়ার বয়ারচরে শামসুন নাহার মডেল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ফ্রি ব্যাগ বিতরণ করা হয়েছে।
আশা চ্যারিটি ফাউন্ডেশন এর সভাপতি সমাজ সেবক ও শিক্ষানুরাগী লায়ন ইঞ্জিনিয়ার আকাশ রহমানের সৌজন্যে মাদ্রাসার সকল শিক্ষার্থীদের ফ্রি ব্যাগ উপহার দেয়া হয়।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণ ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা এস এম শাহ পরান পলাশ। এসময় মাদ্রাসার প্রধান শিক্ষক, অন্যান্য শিক্ষকবৃন্দ ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ