• শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম:

বিএনপি হলো খাই খাই পার্টি: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
ফইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নালিশ করে কিছুই না পেয়ে ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে। তারা হলো খাই খাই পার্টি।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ২০০৮ সালে বিএনপি আওয়ামী লীগকে ৩০টি আসন দিয়েছিল। অথচ তারা নিজেরাই পেলো ৩০টি আসন।

তিনি বলেন, আমার বাবাও শিক্ষক ছিলেন। মির্জা ফখরুল সজ্জন ব্যক্তি। কিন্তু তিনি কথা বার্তায় বড় বেশামাল। এত মিথ্যা তিনি বলতে পারেন! এত বিষ তার মুখে ভাবতেই অবাক লাগে। দেখলে সাচ্চা ভদ্রলোক মনে হয়। আসলে মির্জা ফখরুল প্যাথলজিক্যাল লায়ার।

ওবায়দুল কাদের আরো বলেন, নোয়াখালীতে এসে ফখরুল যে ভাষায় কথা বলেছেন তা নিন্দনীয়। ফখরুল সাহেব গালিগালাজ করেছে। নোয়াখালীর মানুষ দিনের বেলায় আলো দেখে। তারা সত্য মিথ্যা জানে। আপনারা দিনের আলোয় অন্ধকার দেখেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলের সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খাইরুল আনম চৌধুরী সেলিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ