• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব: কাদের

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

এই মুহূর্তে নির্বাচন হলে ৭০ ভাগ ভোট শেখ হাসিনা পাবেন বলে দাবি করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ভোটে ক্ষমতায় যেতে পারবে না জেনে বিএনপি এখন শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

রোববার (২৩ জুলাই) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

‘আওয়ামী লীগ ১০টি সিটও পাবে না’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের কড়া সমালোচনা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, বাংলাদেশের ৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। আমি যা বললাম বাস্তবে সেটা দিনের আলো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ