• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কাঁচা মরিচের কেজি ২শ’ টাকা ছাড়াল দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে পরিবেশ শান্তিপূর্ণ রাখতে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী মোদি বাংলাদেশ থেকে শিক্ষা নিয়ে ভারতে নির্বাচনের চেষ্টা করছেন : কেজরিওয়াল নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম ভারতে তৈরি কোভ্যাক্সিন ছিল ক্ষতিকারণ, তোলপাড় পুতিন চীন থেকে যে বার্তা পেলেন ১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

ধামরাইয়ে চার বছরের শিশু কন্যাকে অপহরণ করল ফুপু

আপডেটঃ : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে আমেনা নামে চার বছরের এক শিশু কন্যাকে অপহরণ করা হয়েছে। শিশুটির পরিবারের লোকজন এই ঘটনায় ধামরাই থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।
এছাড়া অপহরনের ঘটনায় জড়িত সন্দেহে বিউটি আক্তার নামে এক নারী পোশাক শ্রমিককে আটক করেছে ধামরাই থানা পুলিশ। এই ঘটনায় মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় আমেনার বাবা মোঃ বাবু বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছে।
বিউটি আক্তারের বাড়ী ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাটাবৈর গ্রামের মোঃ মনির হোসেন (দুবাই প্রবাসীর) মেয়ে বলে জানাযায়।
পুলিশ সুত্রে জানাযায় অপহীত শিশু আমেনার বাবার ফুফাতো বোন বিউটি আক্তার গত শুক্রবার ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাটাবৈর এলাকায় বেড়ানোর কথা বলে বাসা থেকে বের হয়ে গিয়ে কৌশলে আমেনাকে অপহরণ করে।এর পর থেকে শিশু আমেনাকে পাওয়া না গেলে পরিবারের লোকজন তাকে এদিক সেদিক অনেক খুজাখুজি করে না পেয়ে ধামরাই থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এবং থানায় মামলা দায়েরর পর থেকে পুলিশ তল্লাশি শুরু করে। তল্লাশির এক পর্যায়ে আমেনার বাবার ফুফাতো বোন পোশাক শ্রমিক বিউটিকে ভাড়ারিয়া ও গোয়ালবাড়ী মাঝামাঝি এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটক কৃত পোশাক শ্রমিক বিউটি আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হলে তার কথাবার্তা সন্দেহে জনক বলে জানিয়েছে পুলিশ।
এই ঘটনায় আটক কৃত বিউটি আক্তারকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে আমি আমার ফুফাতো ভাইয়ের মেয়েকে নিয়ে বেড়ানোর কথা বলে বাড়ী থেকে বের হয়ে আসি রাস্তার মাঝখানে আসলে বাড়ীথেকে আমাকে ফোন করে জানায় যে আমাদের বাড়ীতে পুলিশ এসেছে তোমাকে ধরে নিয়ে যাবে এই কথা শুনে আমি ভয়পেয়ে শিশু আমেনাকে আমি রাঙামাটি ব্রিজ থেকে নিচে ফেলে দেয়। এর পরে আমি আমার বান্ধীর বাড়ীতে যাওয়ার সময় পুলিশ আমাকে গ্রেফতার করে।
এই ব্যাপারে ধামরাই থানার আফিসার ইনর্চাজ শেখ মোঃ রিজাউল হক (দিপু) বলেন এখন পর্যন্ত মেয়েটিকে উদ্ধার করা যায়নি। তবে আভিযান চলছে। এই ঘটনায় বিউটি আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আমাদের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ