• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কাঁচা মরিচের কেজি ২শ’ টাকা ছাড়াল দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে পরিবেশ শান্তিপূর্ণ রাখতে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী মোদি বাংলাদেশ থেকে শিক্ষা নিয়ে ভারতে নির্বাচনের চেষ্টা করছেন : কেজরিওয়াল নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম ভারতে তৈরি কোভ্যাক্সিন ছিল ক্ষতিকারণ, তোলপাড় পুতিন চীন থেকে যে বার্তা পেলেন ১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

ভালুকায় সড়ক ও জনপদ এর অবৈধ স্থাপনা উচ্ছেদ

আপডেটঃ : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকা পৌর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে সড়ক ও জনপদ বিভাগ।
জানা যায়,মঙ্গলবার(৩অক্টোবর) সকালে উপজেলার পৌর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানে নির্বাহী ম্যাজস্ট্রেট এর দায়ীত্ব পালন করেন এবিএম কামরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোশারফ হোসেন খান,ভালুকা মডেল থানার ওসি(তদন্ত)মো: হযরত আলী ও র‌্যাব-১৪ এর সদস্যরা। পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ ফোরলেন মহা সড়কের পার্শ্বে অবৈধভাবে গড়ে উঠা বিভিন্ন স্থাপনা ভেঙ্গে দিয়েছে কর্তৃপক্ষ।
এ বিষয়ে ভালুকা মডেল থানার ওসি(তদন্ত)মো: হযরত আলী বলেন- অভিযান চলাকালে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং অবৈধ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ