• বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

দিনে দুপুরে স্বণের্র দোকানে দুধর্ষ চুরি !

আপডেটঃ : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী সিডস্টোর বাজারে দিনে দুপুরে স্বর্ণের দোকানে দুধর্ষ চুরি সংঘঠিত হয়েছে।
জানা যায়, মঙ্গলবার(১০ অক্টোবর) দুপুরে উপজেলা ব্যস্ততম বাজার সিডস্টোর-বাটাজোর সড়কের অবস্থিত সুমন জুয়েলার্স নামক স্বর্ণের দোকান থেকে ৮০ভরি স্বর্ণ ও ৩শত ভরি রৌপ্য যার আনুমানিক মূল্য ৪০লক্ষ টাকা। দোকান মালিক সুমন কর্মকার জানান- ঘটনার সময় ২:২৫ মিনিটে সে দুপুরে খাবারের জন্য তার বাসায় যায়। আধ ঘন্টা পরে এসে দোকানের সার্টার বাঁকানো। তালা খোলে ভিতরে ঢোকে দেখে তার দোকানে রক্ষিত সকল স্বর্ণালংকারসহ মালামাল খোয়া গেছে।
তার ডাক চিৎকার শুনের পার্শ্ববতী দোকানের লোকজন ছুটে এসে দেখে দোকান ফাঁকা। এ ব্যপারে সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ শাহাব উদ্দিন তালুকদার জানান, আমি বিষয়টি শুনে ঘটনাস্থলে এসে চুরির বিষয়টি অবগত হয়েছি। আসলে সত্যিটা কি তা খতিয়ে দেখার পর বিস্তারিত জানা যাবে।
ভালুকা মডেল থানা পুলিশের এস আই আ: হান্নান পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরে বিস্তারিত বলা যােেব।
সুমন জুয়েলার্স এর মালিক সুমন কর্মকার বলেন,তার বিভিন্ন এনজিওতে ১৮লক্ষ টাকা ঋণ আছে।এখন আমি ঋণের টাকা কিভাবে পরিশোধ  করবো। আমার সকল সম্বল চুরি হয়ে গেছে। এ বিষয়ে কোন মামলা না করার কথা বলেন দোকানের মালিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ