• বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

গভীর রাতে হামলা চালিয়ে লুটপাট ভাংচুর ও মারধোর জোর পূর্বক বসতবাড়ী থেকে উচ্ছেদের চেষ্ঠা আহত ২

আপডেটঃ : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ভালুকা (ময়মনসিংহ)প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া মৌজার ১৫৯ নং দাগে বাবুল মিয়া গংদের ১.৩৩ শতাংশ জমির উপর অবস্থিত বসত বাড়ীতে হামলা চালিয়ে উচ্ছেদের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দিবাগত গভীর রাতে জামিরদিয়া গ্রামের আঃ আউয়ালের মেয়ের জামাতা বাবুল মিয়ার বাড়ীতে উচ্ছেদের উদ্দেশ্যে, লুটপাট,ভাংচুর ও মারধোর করে বাড়ীর মালিককে বাড়ী থেকে বের দিয়েছে স্থানীয় ভূমি দস্যু, সন্ত্রাসী বাহিনী। মঙ্গলবার(১৭ অক্টোবর) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় ভাঙ্গা-চুরা ঘরবাড়ী। বসত ঘরের আসবাবপত্র মাঠে ছড়ানো ছিটানো,ছিন্নভিন্ন তৈজসপত্র। বাবুল মিয়ার স্ত্রী মাজেদা বেগম জানান অনুমানিক রাত ১টা থেকে রাত সারে ৩টা পর্যন্ত প্রায় অর্ধশত সশস্ত্র গুন্ডা বাহিনী তান্ডব চালিয়ে ৮টি ঘর ভেঙ্গে ঘরে থাকা ১টি বড় ফ্রীজ, ১টি কালার টিভি, ওর্য়াড্রপ, আলমারি, নতুন-পুরাতন কাপড় চোপর, গৃহপালিত হাস-মুরগিসহ ৫/৬ লক্ষ টাকার মালামাল এবং নগদ ৭২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
এ সময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা মারধোর করে আঃ আউয়াল ও বাবুল মিয়াকে গুরুতর আহত করে। এ সময় ভালুকা মডেল থানার পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হলে এই জমি ছেড়ে চলে যেতে হুমকি ধমকি দিয়ে দুবৃর্ত্তরা পালিয়ে যায়।
আঃ আউয়ালের ছেলে কফিল উদ্দিন জানান- দ্বীর্ঘদিন যাবত আমাদেরকে উচ্ছেদ করার জন্য স্থানীয় সালাউদ্দিন বিভিন্ন সময় হুমকি দিয়ে যাচ্ছে। আমরা বসতবাড়ী ছেড়ে না গেলে ঘুম-খুন করার হুমকি দিচ্ছে । নিরাপত্তাহীনতায় জীবন নাশের আশংকায় আছি।
এ বিষয়ে সালাউদ্দিন সরকার জানান, আমি গতকাল ১০টায় বাড়ীতে এসে ঘুমিয়েছি,আমি এ বিষয়ে জানিনা। তবে তিনি আঃ আউয়ালের সাথে জমি নিয়ে বিরোধের কথা স্বীকার করেন।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান- আমি এ ব্যাপারে জেনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ