• রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত অভিনয়ের সুযোগ পেতে গোপনাঙ্গ দেখাতে বলেন আয়ুষ্মানকে পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ ‘মা’ পদক পাচ্ছেন অভিনেত্রী আনোয়ারা বেগম অপারেশনের নামে টর্চার সেলে পৈশাচিক নির্যাতন করে আনন্দ পেতো মিল্টন প্রয়োজন ২২ হাজার দক্ষ ধাত্রী, আছেন ২৫৫৭

‘এ মৌসুমে ইউরোপিয়ান ফুটবলে ২০০তম গোল করুক মেসি’

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

কাম্প নউয়ে বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে গ্রিক ক্লাব অলিম্পিয়াকোসকে ৩-১ গোলে হারায় বার্সেলোনা। ৬১তম মিনিটে দারুণ এক ফ্রি-কিকে ইউরোপিয়ান ফুটবলে শততম গোলটি করেন মেসি। এই মাইলফলকে পৌঁছাতে চ্যাম্পিয়ন্স লিগে ৯৭ ও উয়েফা সুপার কাপে ৩টি গোল করেছেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

ম্যাচ শেষে মজা করে ভালভেরদে বলেন, “আমি আশা করি, এ মৌসুমে সে ২০০ গোলে পৌঁছাবে।

শুরুতে আত্মঘাতী গোলে এগিয়ে যাওয়া বার্সেলোনার অপর গোলটি করেন লুকাস দিনিয়ে। এই গোলেও অবদান ছিল মেসির।

এবারের মৌসুমে দারুণ খেলছে বার্সেলোনা। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের ‘ডি’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে তারা। তবে দুর্দান্ত ফর্মে খুব বেশি উচ্ছ্বাস দেখাচ্ছেন না ভালভেরদে।

“ফলগুলো ভালো। আমরা ভালো ফল করে যাব; কিন্তু আগামীকাল অন্য একটি দিন, বিষয়গুলো রাত পার হলেই বদলে যেতে পারে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ