• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

কাউকে বলি না, আমাদের ক্ষমতায় বসিয়ে দাও: ফখরুল

আপডেটঃ : সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

সোমবার দুপুরে রাজধানীতে এক আলোচনা সভায় ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সুষমা স্বরাজের সঙ্গে খালেদা জিয়ার বৈঠকের প্রতি ইংগিত করে এ মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

তিনি বলেন, “আমরা সমগ্র বিশ্বের কাছে একথা বলতে চাই, বাংলাদেশে এখন গণতন্ত্র নাই, গণতন্ত্রের মুখোশ পড়ে, গণতন্ত্রের লেবাস পড়ে যারা আন্তর্জাতিক বিশ্বে গণতন্ত্রের কথা বলছে, তারা মিথ্যা কথা বলছে, তারা আন্তর্জাতিক বিশ্বকে বিভ্রান্ত করছে। সেই কারণে আমরা বিভিন্ন নেতাদের সাথে দেখা করি, বাইরের থেকে কেউ আসলে তার সাথে দেখা করি। এই কথাটাই আমরা তাদেরকে স্পষ্ট করে বলতে চাই যে, বাংলাদেশে গণতন্ত্র নেই।

“আমরা কারো কাছে দয়া ভিক্ষা করি না। আমরা একথা বলি না, আমাদের ক্ষমতায় বসিয়ে দাও, কাউকে বলি না একথা। আমরা একথা বিশ্বাস করি না, কেউ এসে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করে দিয়ে যাবে।

বিএনপি মহাসচিব বলেন, “আজকে আমাদের অধিকার কেড়ে নেওয়া হয়েছে, ভোট দিতে যেতে দেওয়া হয় না, আমাদের কোথাও দাঁড়াতেও দেওয়া হয় না, আমাদের সভা করতে দেওয়া হয় না। ঘরের মধ্যে মিটিং করতে হয় যেখানে গোয়েন্দা বাহিনীর কত লোক বসে আছে। এই যে বিষয়গুলো কোনো গণতান্ত্রিক ব্যবস্থা হতে পারে না।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ