• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম:

টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আজ

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭

আজ বাংলাদেশের ক্রিকেটে নতুন এক অধ্যায় শুরু হতে যাচ্ছে। আজকের টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে বাংলাদেশ ক্রিকেট দল পা রাখবে তিন অধিনায়কের যুগে। টেস্টে মুশফিকুর রহিম ও ওয়ানডেতে মাশরাফি বিন মুর্তজার পর টি-টোয়েন্টিতে আজ থেকে দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান।
নতুন অধিনায়কের এই নতুন যুগে বাংলাদেশের চাওয়া হবে একটা জয়। এই জয়ের আশায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে আজ। বাংলাদেশ সময় রাত ১০টা থেকে ব্লুমফন্টেইনে শুরু হবে আজকের খেলা।
এর আগে টেস্ট ও ওয়ানডে সিরিজে বিশাল বিশাল ব্যবধানে সবগুলো ম্যাচ হেরেছে বাংলাদেশ। বাংলাদেশের বোলাররা একদমই প্রভাব ফেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের ওপর। বিপরীতে বাংলাদেশের ব্যাটসম্যানরাও সেভাবে নিজেদের খুঁজে পাননি। এই খরা কাটানোর দায়িত্ব পড়েছে এবার সাকিব আল হাসানের দলের কাঁধে।
বাংলাদেশ এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মোট ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। সব ক’টি ম্যাচে হেরেছে বাংলাদেশ। এবার সেই ইতিহাসটাও বদলানোর চেষ্টা করতে হবে বাংলাদেশকে।
এই চেষ্টায় বাংলাদেশ বেশ বদলে যাওয়া একটা দল নিয়ে খেলবে। এই দলে নেই সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নেই মুস্তাফিজুর রহমান ও তামিম ইকবাল। মুস্তাফিজ ও তামিম ইনজুরির কারণে দেশে ফিরে এসেছেন। আর মাশরাফি এই ফরম্যাট থেকে অবসরই নিয়ে ফেলেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ