• বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

টি-টোয়েন্টিতেও একই পাকিস্তান

আপডেটঃ : শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭

সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে শক্তি প্রদর্শন করেই যাচ্ছে পাকিস্তানি বোলাররা। ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে লঙ্কানদের ধবল ধোলাই করার পর টি-২০ সিরিজও তারা শুরু করল ৭ উইকেটের বড় জয় দিয়ে। হাসান-উসমানদের বোলিং তোপে এবার ১০২ রানে অল-আউট হয়েছে লঙ্কানরা।
আবু ধাবিতে টস জিতে বল হাতে নিয়ে শুরু থেকেই লঙ্কানদেরে চেপে ধরে পাকিস্তান। দলীয় ১ রানে মুনারাভিরাকে হারিয়ে শুরু, আর ১৮.৩ ওভারে ১০২ রানে সঞ্জায়ার মাধ্যমে শেষ হয় লঙ্কানদের ইনিংস। বল হাতে নিয়ে কোন পাক বোলারই বিমুখ হননি, সবাই-ই পেয়েছেন উইকেটের দেখা। তবে ২৩ রানে ৩ উইকেট তুলে নিয়ে এই পর্বেও সেরা বোলার হাসান আলী। ২টি করে উইকেট নেন উসমান খান ও মোহাম্মাদ হাফিজ। দলের পক্ষে সবচেয়ে বেশি ২৩ রান করে করেন অভিষিক্ত উইকেটরক্ষক-ব্যাটসম্যান সাদিরা সামারাভিকরামা ও সেক্কুজে প্রসন্ন। দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান আসে ওপেনার দানুষ্কা গুনাথিলাকার ব্যাট থেকে।
জবাবে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। ১৮ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে বসে তারা। ওপেনার ফখর জামান ৬ ও বাবর আজম ১ রান করে ফেরেন। তৃতীয় উইকেটে ৪৬ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা কাটিয়ে উঠেন আরেক ওপেনার আহমেদ শেহজাদ ও শোয়েব মালিক।
ব্যক্তিগত ২২ রানে শেহজাদ ফিরে গেলেও, চতুর্থ উইকেটে হাফিজকে নিয়ে অবিচ্ছিন্ন ৩৯ রানের জুটিতে জয় নিয়ে মাঠ ছাড়েন শোয়েব মালিক (৪২)। ভিকুম সঞ্জয়া ২০ রানে নেন ২ উইকেট। তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল সরফরাজ আহমেদের দল।
৪ ওভারে মাত্র ২০ রানে ২ উইকেট নেয়ায় ম্যাচ সেরা হন উসমান। একই ভেন্যুতে গেল রাতেই অনুষ্ঠিত হয়েছে সিরিজের দ্বিতীয় টি-২০। তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল লাহোরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ