• বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই

আপডেটঃ : শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭

–  কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন

ফরিদপুর প্রতিনিধি॥
কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের সম্ভব্য সংসদ সদস্য প্রার্থী ঢাকা টাইমস্ এর সম্পাদক আরিফুর রহমান দোলন বলেছেন, দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। তিনি আরও বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বানে ঐক্যবদ্ধ ভাবে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। নৌকা জয়ী হলে এদেশের উন্নয়ন হবে। তিনি শনিবার তাঁর নির্বাচনী এলাকার আলফাডাঙ্গা উপজেলায় গণসংযোগ কালে এসব কথা বলেন।  এসময় তিনি উপজেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে দলীয় কার্যালয়ে মত বিনিময় করেন। পরে তিনি কৃষক লীগের উপজেলা কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন।
শনিবার সকালে গণসংযোগ শুরুর আগে আরিফুর রহমান দোলন কমিউনিটি পুলিশ ডে’র র‌্যালিতে অংশ নেন। গণসংযোগের এক পর্যায়ে তিনি আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যান। উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আকরাম হোসেন, সাধারণ সম্পাদক নুরুল বাশার মিয়াসহ অন্যান্য নেতারা সেখানে উপস্থিত ছিলেন। কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি দোলন সেখানে বেশকিছু সময় অবস্থান করেন। স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মত বিনিময় করেন।
মত বিনিময় শেষে তিনি আলফাডাঙ্গা উপজেলা সদরের গুরুত্বপূর্ণ বাজার এবং বাজারের আশপাশের এলাকায় গণসংযোগ করেন। ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। তাদের সুবিধা-অসুবিধার কথা জানতে চান। দোলনকে কাছে পেয়ে স্থানীয়রা তাদের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে কাজ করায় তাদের আরিফুর রহমান দোলনকে ধন্যবাদ জানান।
স্থানীয় ব্যবসায়ী হাফিজ শরীফ বলেন, ‘নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও দোলন ভাই যেভাবে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন তা নজিরবিহীন। নির্বাচিত জনপ্রতিনিধিরাও এভাবে এলাকার কথা চিন্তা করেন না। আমরা তাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই। তার মতো যোগ্য লোক সংসদ সদস্য হলে এলাকার উন্নয়ন আর থেমে থাকবে না।’
আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ দেলোয়ার হোসেন বলেন, ‘তৃণমূল পর্যায়ে বাংলাদেশ কৃষক লীগ একটি শক্তিশালী সংগঠন। কেন্দ্রীয় নেতা দোলন ভাইয়ের নেতৃত্বে আগামী দিনে সাংগঠনিক তৎপরতা আরও বাড়বে। আমরা সেই লক্ষ্যে কাজ করছি।’
এর আগে আলফাডাঙ্গা থানা থেকে বের হওয়া কমিউনিটি পুলিশ ডে’র র‌্যালিতে অংশ নেন কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন। এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আকরাম হোসেন, সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা, যুগ্ম সাধারণ সম্পাদক ও আলফাডাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান আহাদুল হাসান আহাদ, ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, কৃষক লীগের সম্পাদকম-লীর সদস্য শেখ শওকত আহমেদ, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব শেখ, আলফাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ নুর ইসলাম, গোপালপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম ফজর, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনায়েম হোসেন, সাধারণ সম্পাদক খান নবাব আলী, বোয়ালমারী আওয়ামী লীগ নেতা লিটন মৃধা, মফিজুল ইসলাম, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইনামুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
বোয়ালমারীতে গণসংযোগ
বোয়ালমারী উপজেলায় গণসংযোগ করেছেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন। গত ২৭ অক্টোবর তিনি উপজেলার বিভিন্ন গ্রাম ও বাজার ঘুরে তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেন। বর্তমান সরকারের উন্নয়ন কাজের তথ্য তুলে ধরেন।
তিনি বোয়ালমারী উপজেলার বনমালীপুর, সহ¯্রাইল, কাটাগর, সুরযোগ, মুরাবাজার, তেতুলিয়া, রূপাপাত কালিনগর বাজারে গণসংযোগ করেন। স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। তাদের খোঁজ খবর নেন। এসময় তিনি পদ্মাসেতুসহ বর্তমান সরকারের উন্নয়ন কাজের তথ্য প্রচার করেন।
আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার অবকাঠামোগ, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগব্যবস্থাসহ সার্বিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করছেন আরিফুর রহমান দোলন। নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও তিনি সাধারণ মানুষের কল্যাণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। স্থানীয় জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি দোলনকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায়। গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতারা সঙ্গে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ