• বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

বাগেরহাটে নির্মানাধীন ছাদ ধ্বসে শ্রমিক নিহত॥আহত-২

আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭

বাগেরহাট প্রতিনিধি॥
বাগেরহাটে নির্মানাধীন ভবনের ছাদ ধ্বসে পড়ে রেজাউল শেখ (৪৭) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের পাটরপাড়া গ্রামের রচি শেখ নামে এক ব্যক্তির বাড়ির ছাদ ঢালাইয়ের সময় তা ধবসে পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।
নিহত রেজাউল শেখ সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রনবিজয়পুর গ্রামের প্রয়াত বাশারাত শেখের ছেলে।
আহতরা হলেন, একই উপজেলার সুন্দরঘোনা গ্রামের কামরুল শেখ (৪০) এবং মান্নান মোল্লা (৩৬)।
বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মশিউর রহমান রাতে এই প্রতিবেদককে বলেন, ভবন ধ্বসের ঘটনায় আহত তিনজনকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে রেজাউল শেখকে মৃত অবস্থায় পাওয়া গেছে। নির্মানাধীন ভবনের ইট পড়ে রেজাউলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। ওই আঘাতে তার মৃত্যু হয়েছে। আহত অন্য দুজনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
আহত কামরুল ও মান্নান এই প্রতিবেদককে বলেন, পাটরপাড়া গ্রামের রচি শেখ নামে এক ব্যক্তির বাড়ির নির্মানাধীন একতলা ভবনের ছাদ ঢালাই চলছিল। সন্ধ্যায় ঢালাই শেষে ওই ভবনের ছাদ থেকে নামার সময় ছাদের একটি অংশ ধ্বসে আমরা তিনজন নিচেই পড়ে যাই। পরে অন্য শ্রমিকরা আমাদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ