• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

এবার মালিবাগে রেস্তোরাঁয় সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৪

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

রাজধানীর মালিবাগ এলাকায় ‘হযরত শাহজালাল হোটেল এন্ড রেস্টুরেন্ট’ নামে একটি রেস্তোরাঁয় সিলিন্ডার গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে চারজন হোটেল শ্রমিক দগ্ধ হয়েছেন। বুধবার ইফতারের আগমুহূর্তে এ ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তিরা হলেন- মারুফ (১৭), সবুজ (২০), জুলহাস (২১) ও হান্নান মিয়া (৪৫)

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনজন ঢামেকে চিকিৎসাধীন আছেন। আরেকজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আছে। পরে বাকি তিনজনকেও বার্ন ইনস্টিটিউটে স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শাহজাহানপুর থানার পরিদর্শক মাইদুল ইসলাম বলেন, ইফতারের মুখোমুখি সময়ে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গেছি। ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। আহতদেরকে হাসপাতালে নিয়ে গেছেন স্থানীয়রা।

ঘটনাস্থলের পাশের একজন দোকানদার জানান, ইফতারের দুই-তিন মিনিট আগে বিকট শব্দে মুরগির গ্রিল মেশিনের পাশে থাকা সিলিন্ডার বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে গ্রিল তৈরি করতে থাকা হান্নান ভাইয়ের শরীরে আগুন লেগে গেলে তিনি দৌড়াতে থাকেন। পরে অন্য দোকানদাররা মিলে তার গায়ের আগুন নিভিয়ে তাকে হাসপাতালে পাঠায়। দোকানের আরও কয়েকজন দগ্ধ হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ