• সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে পড়েছে ২ কোটি ৭০ লাখ গ্রাহক ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৭ লাখ মানুষ, বিধ্বস্ত ৩৫ হাজার ঘরবাড়ি’ রাজধানীতে প্রাইভেটকারের ওপর ভেঙে পড়ল গাছ তারেক রহমানের আগে আপনার বিচার হয়ে যায় কিনা তার জন্য প্রস্তুত থাকেন: রিজভী ঘূর্ণিঝড়ে ভোলায় ২ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, নিহত ৩ আবহাওয়া ভালো হলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী ‘সানভীস বাই তনি’ শোরুম সিলগালা কেন অবৈধ নয়, হাইকোর্টে রুল স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র না থাকলে ইসরায়েলের অস্তিত্বই থাকবে না: সৌদি আরব চট্টগ্রামে টানা বৃষ্টিতে কোমর পানি, দুর্ভোগে নগরবাসী ১৯ উপজেলার ভোট স্থগিত

২ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে বাড়ীগাঁও খালের উপর ৩০ মিটার দৈর্ঘ্য নবনির্মিত আর সিসি ব্রীজের শুভ উদ্ধোধন

আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭

উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই -এম এ মালেক(এমপি)

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে কুল্লা ইউনিয়নের জনগনের দুর্ভোগ লাগবে ইসলামপুর বাটার গেট হইতে জলসীন বাজার সড়কের ৩ হাজার মিটার চেইনেজ বাড়ী গাঁও খালের উপর ৩০ মিটার দৈর্ঘ্য নবনির্মিত আর সিসি, ব্রীজের শুভ উদ্ধোধন করা হয়েছে।
রবিবার(২৯ অক্টোবর) দুপুর ২ঘটিকার সময় মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যেমে ২কোটি ৬৫ লক্ষ টাকা ব্যায়ে নবনির্মিত ব্রীজের শুভ  উদ্ধোধন করা হয়। কুল্লা ইউনিয়নের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান জনাব কালিপদ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ব্রীজের শুভ উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য ঢাকা-২০ আসনের এমপি ও ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সফল সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম, এ, মালেক।
এই সময় তিনি বলেন ধামরাই ইসলামপুর বাটার গেট হইতে জলসীন বাজার পর্যন্ত যাওয়ার মাঝখানে বাড়ীগাঁও খালের উপর এই ব্রীজের হওয়ার কারণে আজ ঐ এলাকার মানুষ সহজে এই পার থেকে ঐ পার যাওয়ার বিশাল সুবিধা হয়েছে এতে  করে ঐ এলাকার মানুষের মধ্যে উন্ননের ছুয়া লেগেছে। এতে এলাকাবাসির চলাচল জনদুর্ভোগ কমে গেছে। এই গ্রামের লোকজনের উন্নয়ন হবে।ব্যাস্তবায়ন হিসাবে কাজটি এলজিইডি,ধামরাই ঢাকা, ঠিকাদারি প্রতিষ্ঠান এসই-এইচসি,(জেভি),মানিকগঞ্জ। এই ব্রীজের দৈর্ঘ্য মোট ৩০ মিটার।মাননীয় এমপি এম এ মালেক আর বলেন এই ব্রীজের গুরুত্ব অনুধাবন করে জনগনের দীর্ঘদিনের দাবিপুরণ করার জন্য এই ব্রীজের কাজ করা হয়েছে। তিনি আর বলেন উন্নয়ন কাজটি সুষ্ঠুভাবে হওযার জন্য সবারকে অন্তরিক শুভেচ্ছা জানায়।
এই ব্রীজের শুভ উদ্ধোধনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি আকরাম হোসেন,ধামরাই উপজেলা যুবলীগে সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ খাইরুল ইসলাম,কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গনি, ধামরাই পৌর-আওয়ামী-লীগের সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন,ধামরাই পৈার-যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, কুল্লা ইউনিয়নের সহ-সভাপতি মোঃ বাদশা মিয়া, ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মানছুর রহমান,ধামরাই সরকারী কলেজের ছাত্রলীগ শাখার সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান খান হাবিব,কুল্লা ইউনিয়নের যুবলীগ-ছাত্রলীগের সকল নেতাকর্মীসহ মোঃ সাইদুল ইসলাম পিয়াস,তুষার আহম্মেদ শান্ত, মোঃ উজ্জল হোসেনসহ, প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ