• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ

৮ কেজি গাঁজাসহ আটক দু’ভাই

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

বরিশালে আট কেজি গাঁজাসহ দুই চাচাতো ভাইকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোয়েন্দা শাখা।

বুধবার (২০ মার্চ) রাত ৮টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) বিমানবন্দর থানাধীন রহমতপুর বাস স্ট্যান্ডে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোয়েন্দা শাখার সাব-ইন্সপেক্টর ইশতিয়াক হোসেন।

এ ঘটনায় আটক ব্যক্তিরা হলেন – পিরোজপুর জেলার নেছারাবাদ উপজলোর রাজারেখি পঞ্চরাঢ়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে বেলাল হোসেন (৪৭)। অন্যজন হলেন বরিশাল জেলার উজিরপুর উপজেলার শানুহার গ্রামের শাহিন সর্দারের ছেলে রাজু (৩৬)। সম্পর্কে এরা চাচাতো ভাই। এ দু’ভাই দীর্ঘ দিন ধরে মাদক বাণিজ্য করছে বলেও জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সাব-ইন্সপেক্টর ইশতিয়াক হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিএমএফ পরিবহণের একটি বাস থামিয়ে তল্লাশি করা হয়। তখন বাসের মধ্যে যাত্রীবেশে থাকা রাজু ও বেলালের পায়ের কাছে রাখা দু’টি ব্যাগে আট কেজি গাঁজা পাওয়া যায়। আটককৃতরা ঢাকার মুন্সিগঞ্জ থেকে স্বরূপকাঠি যাচ্ছিল।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সাব-ইন্সপেক্টর আবদুল মাজেদ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোয়েন্দা শাখার সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। এরই অংশ হিসেবে বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ