• সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
তীব্র তাপদাহে জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন নির্দেশনা মাউশির এবার রাজধানী রামপুরায় অটোরিকশাচালকদের সড়ক অবরোধ, তীব্র যানজট রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২ প্রশাসনে বিঘ্ন না ঘটানোর আহ্বান খামেনির মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা,

(র‌্যাবের অভিযানে ‘কিশোর গ্যাং’ গ্রুপের ২৫ জন আটক

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
ছবি :সংগৃহীত

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ‘কিশোর গ্যাং’ গ্রুপের ২৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে র‌্যাব-২ এর একাধিক দল রাজধানীর মোহাম্মদপুর ও ধানমন্ডি এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

র‌্যাব-২ এর সিনিয়র এএসপি এবং সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম এ তথ্য জানান।

আটকরা হলো, গ্যাং লিডার মো: আক্তার (২৪), মো: শাকিল (১৯), মো: রাসেল (২০), মো: ফয়সাল (১৯), মো: আশিক (২৩), মো: মাসুম (২৫), মো: শাওন (২৩), গ্যাং লিডার হাসান (২৯), মো: মেহেদী হাসান ওরফে রবিন (২৫), মো: আনোয়ার হোসেন (২২), মো: ইমন ওরফে আরকত (২১), গ্যাং লিডার মো: বাপ্পি (২৭), মো: আব্দুল জলিল (২৭), মো: আশরাফুল (২২), মো: লিমন (২২), মো: ফয়সাল প্রকাশ আলিম (২৫), মো: রাকিব প্রকাশ আকরান (১৯), মো: সুমন (২৩), মো: ফিরোজ (৩২), মো: সুজন মৃধা (৩২), মো: মমিন ইসলাম (২০), মো: নয়ন (১৯), মো: জুয়েল (২৩), মো: সুমন মিয়া (২১) ও মো: রাবেল মিয়া (২২)।

শিহাব করিম আরো জানান, তাদের কাছ থেকে বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রমে ব্যবহৃত দেশীয় অস্ত্র চাপাতি, ছুরি, চাকু, চাইনিজ কুড়াল, এন্টি কাটার ও বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্র উদ্বার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, এ চক্রের সদস্যরা মোহাম্মদপুর বেড়িবাঁধ, আদাবর, ঢাকা উদ্যান ও ধানামন্ডি এলাকায় চাঁদাবাজি ও অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো। তারা একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে চাপাতিসহ ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক অর্থ ও মূল্যবান সামগ্রী ছিনতাই করে দ্রুত পালিয়ে যেত। তারা বিভিন্ন সময় চাঁদাবাজিসহ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঢাকা উদ্যান, বেড়িবাঁধ, আদাবর, মোহাম্মদপুরসহ আশপাশের এলাকায় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারামারিসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, গ্রেফতাররা দিনের বেলায় গাড়ীর ড্রাইভার, হেলপার, দোকানের কর্মচারী, নির্মাণ শ্রমিক, পুরাতন মালামাল ক্রেতা, সবজি বিক্রেতা ইত্যাদি পেশার আড়ালে রাতের বেলায় ছিনতাই ও চাঁদাবাজি করতো। তাদের বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় মাদক, ছিনতাই ও মারামারি সংক্রান্ত মামলা রয়েছে এবং অনেকে এসব মামলায় কারাভোগও করেছে।

তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্থান্তর করা হয়েছে। সূত্র : বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ