• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ দুই চোরাকারবারি আটক

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

ভারতে পাচারকালে জয়পুরহাটে ২০০ ভরি ওজনের ২০টি স্বর্ণের বারসহ দুই সোনা পাচারকারীকে আটক করেছে বিজিবি। পাঁচবিবি উপজেলার উচনা এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন পাঁচবিবি উপজেলার উচনা গ্রামের আব্দুল ওহাব (৪২) ও মেহেদী হাসান পাপ্পু (২৬)।

জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয়া জানান, একদল চোরাকারবারি পাঁচবিবির উচনা এলাকা দিয়ে ভারতে সোনা পাচার করছে এমন গোপন সংবাদ আসে বিজিবির কাছে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ২০টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করা হয়। জব্দ করা ২ কেজি ৩৩২ গ্রাম স্বর্ণের মূল্য প্রায় ২ কোটি ২৯ লক্ষ ২১ হাজার ৬৪ টাকা। পরে তাদের পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ