• বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম:
মিরপুরে বাসচাপায় ভাতিজাসহ ফুফু নিহত নতুন করে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা বাড়ছে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে পদ্মা নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর ‘আত্মহত্যা’ শ্রমিকদের মজুরি থেকে বঞ্চিত করলে ছাড় দেয়া হবে না : প্রধানমন্ত্রী কলম্বিয়ার সেনাবাহিনী বিপুল গোলাবারুদ বিক্রি করে দিয়েছে সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন! বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী চট্টগ্রামের ‘মেজবান’ খেয়েই খুশি মার্কিন দূতাবাসের কর্মকর্তারা উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপি’র আত্মীয়দের না দাঁড়ানোর নির্দেশনা দিয়ে কোন অবস্থানে আ.লীগ? নিষেধাজ্ঞা শেষে আবরো ইলিশ ধরা শুরু আবরো

দিনাজপুরে ভেন্টিলেটার দিয়ে পালানোর সময় অপহরনকারী হৃদয় সহ ৪জন আটক

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
অপহরনকারী জয় চন্দ্র রায়  ও মাহফুজুল আলম হৃদয়

 ফারজানা মোহনা, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে অটোচালককে জিম্মি করে মুক্তি পন আদায় এবং নকল সোনাকে আসল সোনা বলে প্রতারনা করার দায়ে অভিযুক্ত ৪ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এর মধ্যে ভেন্টিলেটার দিয়ে পালানোর সময় আটক হয় হৃদয় ।

আটককৃত অপহরনকারীরা হলো দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের শেখহাটি গ্রামের বুদু রায়ের ছেলে জয় চন্দ্র রায় (২০)এবং অপরজন একই গ্রামের নবীন হোসেনের ছেলে মাহফুজুল আলম হৃদয় (২৭)।

প্রতারক তোফাজ্জল হোসেন ও হাসিনুর রহমান

অপরদিকে নকল স্বর্ণের বারকে আসল স্বর্ণ বলে প্রতারনা করার দায়ে আটককৃত ব্যক্তিরা হলেন গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারি চরকের হাট গ্রামের নজরুল ইসলামের ছেলে তোফাজ্জল হোসেন (৫৩) অপরজন হলো দিনাজপুর সদর উপজেলার কিসমত মাধবপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে হাসিনুর রহমান( ৫২)।
৮এপ্রিল সোমবার দুপুরে দিনাজপুর কোতোয়ালি থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন ।

এ সময় তিনি বলেন ৬এপ্রিল আল আমিন নামে এক অটো চালককে যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে জয় চন্দ্র ও মাহাফুজুর রহমান হৃদয় ।রাত সাড়ে নয়টায় তারা অটোচালককে জিম্মি করে অপহরন করে নিয়ে যায় ।এবং অটো চালকের ব্যবহৃত মোবাইল ফোন থেকে তার পরিবারের কাছে কল করে অটোচালক আলামিনকে শারীরিক নির্যাতন চালিয়ে তার শোর চিৎকার পরিবারকে শুনিয়ে আসামীদের দেয়া একটি বিকাশ নাম্বারে এক লক্ষ টাকা দাবি করে।

নিরুপায় হয়ে অটোচালকের পরিবার তাদের দেয়া বিকাশ নাম্বারে ৪০হাজার টাকা প্রদান করেন।উক্ত টাকা পাবার পর অপহরনকারী জয় ও হৃদয় অটোচালক আলামিনের উপর আরো নির্যাতনর মাত্রা বাড়িয়ে দেয় ।উপয়ান্তর না পেয়ে অটোচালকের পরিবার কোতোয়ালি থানায় অবগত করলে পুলিশ সদস্যদের অভিযানে অপহরনকারী জয় ও হৃদয়কে আটক করে এবং অপহৃত অটোচালক আলামিনকে উদ্ধার করা হয় ।এ সময় তাদের নিকট থেকে একটি অটোরিকশা ও মুক্তিপনের ৪০হাজার টাকার মধ্যে ৯হাজার টাকা জব্দ করা হয়

অপরদিকে নিপুন বাবু নামে এক স্বর্ণকারের কাছে ২৯গ্রাম ওজনের একটি নকল সোনার বার দেখিয়ে আসল স্বর্ণের দশ আনা ওজনের একজোড়া কানের দুল ও হাতের এক জোড়া বালা নেয়।এর পর থেকেই প্রতারক চক্র ধরাছোঁয়ার বাইরে চলে যায় ।পরে পুলিশ সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুই সদস্য তোফাজ্জল হোসেন ও হাসিনুর রহমানকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ।আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ