• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ গুরুতর আহত ২

নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

মেহেরপুর সদর উপজেলার কালী গাংনী গ্রামে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালী গাংনী গ্রামের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. বিডি দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন— মেহেরপুর সদর উপজেলার কালী গাংনী গ্রামের ভিটাপাড়ার ছহিরুল ইসলামের মেয়ে সাদিয়া খাতুন (১৮) ও মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা গ্রামের মাঠপাড়ার রাইতাল হোসেনের ছেলে শিমুল (২০)।

মোটরসাইকেলের চালক শিমুলের বন্ধু হাফিজ জানান, শিমুল বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিমুল কালী গাংনী-কাথুলী সড়কে সাদিয়া খাতুনকে বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য কালী গাংনী গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে কালী গাংনী গ্রামের ব্রিজ এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজে ধাক্কা দিয়ে সড়কের ওপরে ছিটকে পড়ে। এ সময় দু’জনেই গুরুতর আহত হন।

স্থানীয়রা গুরুতর আহতবস্থায় ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বিডি দাস তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

গাংনী থানা ইন্সপেক্টর (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ