• সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম:

কনডমের বিজ্ঞাপনে সানির দ্বিগুন পারিশ্রমিক চান এষা

আপডেটঃ : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭

বলিউড তারকাদের ভেতরকার দ্বন্দ্বটা প্রকাশ্যে না আসলেও মাঝে মাঝে তাদের বিভিন্ন আচরণে তা স্পষ্ট হয়ে আসে। বলিউড ইন্ড্রাস্ট্রিতে সাবেক পর্নো তারকা সানি লিওনের পদচারনাটা প্রথম দিকে অনেকেই ভালোভাবে নেয় নি। তাই নানান সময়ে তারকাদের নানান কটুক্তির স্বীকার হতে হয়েছে সানিকেঅ। তবুও কারো কথায় কান না দিয়ে পরিশ্রম আর মেধার গুণে জায়গা করে নিয়েছেন সানি লিওন।
তবে সম্প্রতি সুযোগ পেয়ে সানিকে যেনো একটু পরোক্ষভাবে অপমান করার চেষ্টা করলেন বলিউড তারকা এষা গুপ্তা। সম্প্রতি একটি কনডম কোম্পানির বিজ্ঞাপনের জন্যে প্রস্তাব দেয়া হয় এষা গুপ্তাকে। অনেকদিন ধরেই সেই কোম্পানিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন সানি। আর এ কারণেই কোম্পানিটি চাচ্ছিলেন দুজনকে একসঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করাতে।
এমন প্রস্তাবে এষা রাজি হয়েছেন ঠিকই তবে তার জন্য দাবি করেছেন সানির দ্বিগুন পারিশ্রমিক, যা রীতিমত আকাশ ছোঁয়ার মতোই। আর কারণ হিসেবে জানিয়েছেন সানির সঙ্গে কাজ করাতে হলে তাকে দ্বিগুন পারিশ্রমিকই দিতে হবে। এষার এমন আবদারে সন্তুষ্ট হতে পারেনি কোম্পানিটি। তাই আপাতত সানি লিওনিকে দিয়েই বিজ্ঞাপনের কাজ শেষ করবে বলে সিদ্ধান্ত তাদের। ডেকান ক্রনিকল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ