• বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

যুবদিবস ২০১৭ উদযাপন উপলক্ষে যুব র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেটঃ : বুধবার, ১ নভেম্বর, ২০১৭

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
যুবকদের জাগরণ বাংলাদেশের উন্নয়ন এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার ধামরাইয়ে জাতীয় যুবদিবস পালন করা হয়েছে।
বুধবার (১ নবেম্ভর) বেলা  ১২ ঘটিকার সময় উপজেরা প্রসাশন ও যুবউন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যোগে যুব-যুবতিদের নিয়ে প্রথমে একটি বনাঢ্য র‌্যালি বের করা হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী আফিসার মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান আতিথি হিসাবে বত্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক। এই সময় প্রধান আতিথি সংক্ষিত বত্তব্যে বলেন আওয়ামী-লীগ ক্ষমতাই থাকলে দেশের উন্ন্য়ন হয় এবং দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে।এছাড়া প্রধান মন্ত্রী শেখ হাসিনা বেকার যুবকদের কর্ম সংস্থানের জন্য দেশের বিভিন্ন এলাকায় প্রশিক্ষন কেন্দ্র গড়ে তুলেছেন। সেখানে বিভিন্ন কোর্সে ফ্রি প্রশিক্ষন নেওয়া যায়।
বিশেষ আতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য ও ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম,বালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আহম্মদ হোসেন, ছাত্রলীগের নেতা মোঃ হাবিবুর রহমান, ধামরাই প্রেসকøাবের সাধারণ সম্পাদক মোঃ আর্নিসউর রহমান স্বপন, এবং স্বাগত বত্তব্য রাখেন উপজেলা যুব-উন্নয়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ