• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

বগুড়ায় শেখ হাসিনার নির্দেশ অমান্য করে উপজেলার পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ স্থানীয় আ’মীলীগের প্রতিবাদ

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

শিবলী সরকার, বগুড়া প্রতিনিধিঃ- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নানের পুত্র সাখাওয়াত হোসেন সজল উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করায় ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ এপ্রিল ২০২৪ সোমাবার বিকেলে ফুলবাড়ী বাজার সংলগ্ন এক অফিস কার্যালয়ে আয়োজিত ঐ মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন ঐ ইউনিয়ন আওয়ামিলীগ এর সাবেক সহ-সভাপতি আব্দুর রশীদ সোনা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ।

এছাড়াও ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সাধারণ জাহাবুল ইসলাম পিস্তুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রায়হান নবী আরিফ, উপজেলা ছাত্র লীগের সভাপতি হাবিবুর রহমান হাবীব, হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাকলায়েন শিমুল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম সাগর, ফুলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারন সম্পাদক সাকিন আহমেদ প্রমুখ । এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্যে প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করা এটা দলের জন্য খুবই লজ্জা জনক। এমপি পুত্রের এই নির্বাচনে অংশগ্রহণ করার পিছনে শুধু এমপি নয় বরং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, নৌকা মার্কার পৌর মেয়রের মতিউর রহমান মতি, উপজেলা যুবলীগের সভাপতি আয়ুব আলী তরফদার সহ আরোও অনেকেই রয়েছে, যাদেরকে সবাই চিনে এবং জানে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে নির্বাচন করার সাহস তারা কোথায় পায় তাহা আমার জানা নাই। এসময় বক্তারা সবাই মিলে এমপি পুত্র কে প্রতিহত করার কথা জানান বলেন এবং আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দলীয় নির্দেশ মানার জন্য আহবান জানানো হয়। পরিশেষে এমপি ও এমপি পুত্রের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহনের দাবী জানিয়ে সভা শেষ হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ