• সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে পড়েছে ২ কোটি ৭০ লাখ গ্রাহক ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৭ লাখ মানুষ, বিধ্বস্ত ৩৫ হাজার ঘরবাড়ি’ রাজধানীতে প্রাইভেটকারের ওপর ভেঙে পড়ল গাছ তারেক রহমানের আগে আপনার বিচার হয়ে যায় কিনা তার জন্য প্রস্তুত থাকেন: রিজভী ঘূর্ণিঝড়ে ভোলায় ২ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, নিহত ৩ আবহাওয়া ভালো হলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী ‘সানভীস বাই তনি’ শোরুম সিলগালা কেন অবৈধ নয়, হাইকোর্টে রুল স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র না থাকলে ইসরায়েলের অস্তিত্বই থাকবে না: সৌদি আরব চট্টগ্রামে টানা বৃষ্টিতে কোমর পানি, দুর্ভোগে নগরবাসী ১৯ উপজেলার ভোট স্থগিত

পাইলট সাব্বির ৭ দিনের রিমান্ডে

আপডেটঃ : বুধবার, ১ নভেম্বর, ২০১৭

বিমান নিয়ে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেফতার বাংলাদেশ বিমানের ফার্স্ট অফিসার (কো-পাইলট) সাব্বির এনামের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে ঢাকা মহানগর হাকিম আহসান হাবিব ওই রিমান্ড মঞ্জুর করেন। এ সময় তার সঙ্গে গ্রেফতার বাকিদেরও বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করা হয়।

এদের মধ্যে পাইলট সাব্বিরের মা সুলতানা পারভীনের পাঁচ দিন এবং আসিফুর রহমান আসিফ ও মো. আলমের ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

মিরপুরের দারুস সালাম থানায় বিস্ফোরক, অস্ত্র ও সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা র্যাব-৪-এর এসআই মো. আমিরুল ইসলাম প্রত্যেক আসামির ১০ দিন করে রিমান্ড আবেদন করেন।

শুনানি শেষে বিচারক তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিমান নিয়ে নাশকতার পরিকল্পনার অভিযোগে সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাইলট সাব্বিরসহ চারজনকে আটক করে র্যাব। তারা রাজধানীর দারুসসালামে নিহত জঙ্গি আব্দুল্লাহর সহযোগী এবং জেএমবি সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ