• বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

আপডেটঃ : বুধবার, ১ নভেম্বর, ২০১৭

১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৮৯তম ড্র অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে এই ড্র হয়।
এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৭৭৩৯০৮। বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৪৯টি সিরিজ যথা—কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল এবং খশ এই ড্রর আওতাভুক্ত। উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।
তিন লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৭৪২০১১। এক লাখ টাকার দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৭২২৩০৭ ও ০৭৬৭২৯১। ৫০ হাজার টাকার দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৪১৫২৭৭ ও ০৮১৫৭১৯। ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর ০০৬৬০৫৭, ০২৮৬৫৬১, ০৪৭২৬৪২, ০৬৩১৬৬৪, ০৭৯১২২৭, ০০৮৩৯৮০, ০৩০১৬৫০, ০৪৭৮০৭৭, ০৬৪১৫৭৫, ০৮৩০৬৩৪, ০০৯৮৩৫৬, ০৩০৯৮৭৮, ০৪৮৭২৯৬, ০৬৪৮২৬৭, ০৮০৬৬৫৫, ০১৪৭৮৫৬, ০৩৫০৮৪৯, ০৫৩৪৮০০, ০৭০৬৫৮২, ০৮০৯৫৩৩, ০১৪৭৮৯৪, ০৪২১৩১৬, ০৫৫২৮৬৪, ০৭১২১২১, ০৮৫৫৬৩৪, ০১৫০২০৭, ০৪৪৮৬৪৫, ০৫৫৭৩৮৪, ০৭৫৫১৬১, ০৯৩৯৫৮৮, ০২২৩৬৯৯, ০৪৫২৬৪৬, ০৬০৪৯৮০, ০৭৭৭১৪৯, ০৯৪৩৭১৫, ০২৪৮০৫২, ০৪৫৪৪৮৭, ০৬১৯০১৪, ০৭৯০৭৭৫ ও ০৯৭৮৩৭৮।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ