• সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম:
যে দুই বিষয়ে আলোচনা হবে ডোনাল্ড লুর সফরে , জানালেন পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সউদীর প্রতি আহ্বান গাইবান্ধায় একটি বিদ্যালয় ১৩ জন শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাস করেনি কেউ এবার চাঁদে ‌‘রেললাইন’ তৈরির চিন্তা নাসার গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সকলকে কাজ করার আহ্বান : মির্জা ফখরুল জাপানে পারমাণবিক বোমা ফেলার সিদ্ধান্ত সঠিক ছিল, গাজায় ‘পারমাণবিক বোমা’ ফেলার আহ্বান মার্কিন সিনেটরের দাপট যারা দেখাবে তাদের ক্ষমতা মধ্যপ্রাচ্যেই সংকুচিত হয়ে আছে: ওবায়দুল কাদের ট্রাকের ধাক্কায় কালীগঞ্জে নিহত ১ আসামিকে চূড়ান্ত রায়ের আগে কনডেম সেলে নেওয়া যাবে না: হাইকোর্ট ভাতিজার অসৎ মানসিকতার কারণে সম্পর্ক ছিন্ন করলেন এমপি সালাম মূর্শেদী

স্কুলে আসার আগেই শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

স্কুলে আসার আগেই আহসান হাবিব (৩৭) নামে একজন শিক্ষকের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) সকাল ৯টার দিকে যশোর সদরের দেয়াড়া ইউনিয়নের ছিলুমপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আহসান হাবিব আমদাবাদ হাইস্কুলের সহকারী শিক্ষক।

স্কুলের সহকর্মীরা বলছেন, হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তবে সংশ্লিষ্ট ডাক্তার বলছেন, ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া তার মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

আমদাবাদ স্কুলের শিক্ষক আলাউদ্দিন বলেন, ‘সহকর্মী আহসান হাবিব ভোরে মাঠে ধান কাটতে যান। এরপর তিনি তার মোটরসাইকেলে বাড়ি ফেরেন স্কুলে আসার জন্যে। কিন্তু বাড়িতে পৌঁছে হঠাৎ করেই বুকে ব্যথা এবং শরীর জ্বলে যাচ্ছে বলে কাতরাতে থাকেন। পরে তাকে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমাদের ধারণা, প্রচণ্ড তাপের কারণে হিট স্ট্রোকে তিনি মারা গেছেন।’

স্কুলের প্রধান শিক্ষকের এ জেড এম পারভেজ মাসুদ জানান, শিক্ষক আহসান হাবিব সকালে মাঠে কাজ শেষে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হাসিব মোহাম্মদ আল হাসান জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। কী কারণে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা সম্ভব নয় বলে মন্তব্য করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ