• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আপডেটঃ : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭

রংপুর প্রতিনিধি॥
বিএনপি,র  নেতা সামু-লাকু’র মুক্তির দাবিতে রংপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকালে রংপুর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে রংপুর জেলা যুবদল। বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয়ের মূল ফটকে গেলে পুলিশি বাধাঁর মুখে সেখানে এক সংক্ষিপ্ত প্রতিবাদী সমাবেশ করেন নেতাকর্মীবৃন্দ।
এদিকে দলীয় কার্যালয়ের আশে পাশে ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করেছে প্রশাসন। যুবদল নেতা রাকিব হোসেন রাকিবের পরিচালনায় প্রতিবাদী সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, সাধারন সম্পাদক সামছুল হক ঝন্টু, সিনিয়র-যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান জেমস্, মহানগর যুবদল নেতা ফরহাদ হোসেন।
সমাবেশে বক্তারা কঠোর হুশিয়ারী উচ্চারন করে বলেন-রংপুরের রাজনীতিতে সামু-লাকু’র জনপ্রিয়তা দেখে সরকার দলীয় লোকজনের মাথা নষ্ট হয়ে গেছে আর সেজন্য তাদের নামে বার বার ষড়যন্ত্রমূলক মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে তাদেরকে হয়রানী করা হচ্ছে। সামু-লাকু একদিনে রাজনীতিতে আসেনি উল্লেখ করে বক্তারা বলেন সামু-লাকু’র জনপ্রিয়তা এত সহজে দমানো যাবে না ও তাদেরকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি দেয়া না হলে সামু-লাকু’র হাতে গড়া শহীদ জিয়ার সৈনিকেরা রাজপথে নেমে মুক্তি দিতে বাধ্য করাবে এবং আগামী ৭ দিনের মধ্যে নিঃশর্তভাবে মুক্তি না দিলে বৃহত্তর কর্মসূচীসহ রংপুর অচল করে দেয়ারও হুশিয়ারী দেন বক্তারা। এসময় কারাবন্দী রংপুর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শ্রী বিপ্লব বিশ্বাস ও জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক শহিদুল ইসলামেরও মুক্তির দাবি জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ