• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

পুরোনো বই কেনার বাহানায় কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণ

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
 গ্রেপ্তার মো. ইকরাম মিয়া। ছবি: সংগৃহীত

নেত্রকোণার মোহনগঞ্জে পুরোনো বই কেনার বাহানায় ঘরে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. ইকরাম মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার শেওরাতলী গুচ্ছগ্রাম এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শেওরাতলী গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে।মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ইকরাম মিয়া উপজেলার বাহাম গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। বর্তমানে তিনি শেওরাতলী গ্রামে সরকারি আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছগ্রামে বসবাস করেন।

ভুক্তভোগী কিশোরীও একই গুচ্ছগ্রামের বাসিন্দা। বাবা–মায়ের বিচ্ছেদের পর নানা-নানির সঙ্গে গুচ্ছগ্রামে থাকে ওই কিশোরী।

মামলার অভিযোগ, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী ও ইকরাম মিয়া উপজেলার শেওরাতলী গুচ্ছগ্রামে পাশাপাশি ঘরে বসবাস করে। ঝাল মুড়ি বিক্রি করে জীবিকা নির্বাহ করে ইকরাম। ওই কিশোরী কিছু পুরোনো বই বিক্রি করতে চাইলে ইকরাম সেগুলো কেনার আগ্রহ দেখায়। গত মঙ্গলবার সন্ধ্যায় পুরোনো বইগুলো বিক্রির জন্য ইকরামের ঘরে নিয়ে যায় ওই কিশোরী। এসময় ইকরাম তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ বিষয়ে কাউকে বলতে নিষেধ করে। পরে কিশোরী ঘটনাটি তার নানা-নানিকে জানালে তাঁরা বিষয়টি প্রতিবেশীকে জানায়।

পরে বুধবার রাতে ওই কিশোরী বাদী হয়ে ইকরামের বিরুদ্ধে মোহনগঞ্জ থানায় ধর্ষণ মামলা করে। মামলার পর বৃহস্পতিবার দুপুরে ইকরামকে গ্রেপ্তার করে পুলিশ।

মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী বলেন, ‘দুপুর ২টার দিকে ইকরামকে আদালতে পাঠানো হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ