• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
মোদি বাংলাদেশ থেকে শিক্ষা নিয়ে ভারতে নির্বাচনের চেষ্টা করছেন : কেজরিওয়াল নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম ভারতে তৈরি কোভ্যাক্সিন ছিল ক্ষতিকারণ, তোলপাড় পুতিন চীন থেকে যে বার্তা পেলেন ১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৬ মে, ২০২৪

ঢাকার সাভারে গাড়িচাপায় নাহিদ মাহমুদ (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় আনা হয়েছে।

সোমবার (৬ মে) বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পুলিশ টাউনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহীকে চাপা দেওয়া গাড়িটি শনাক্ত করতে পারেনি পুলিশ।

নিহত নাদিম মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার জামির্তা এলাকার মোহসীন আলীর ছেলে। তিনি মোটরসাইকেল যোগে ঢাকার দিকে যাচ্ছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে নাহিদ মাহমুদ যাচ্ছিলেন। তিনি মহাসড়কের পুলিশ টাউনের সামনে গেলে একটি গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বাংলানিউজকে বলেন, মোটরসাইকেল আরোহীকে চাপা দেওয়া গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। একই সঙ্গে পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ