• সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

এবার শাকিব-বুবলীকে নিয় বোমা ফাটালেন প্রযোজক ইকবাল

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০২৪

ঢালিউড সুপারস্টার শাকিব খান এক বছর ধরে বলে আসছেন, চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের মধ্যে স্বামী-স্ত্রীর কোনো সম্পর্ক নেই। অন্যদিকে বুবলীর দাবি, তাদের এখনো ডিভোর্স হয়নি। তারা আলাদা থাকছেন মাত্র। ডিভোর্সের সিদ্ধান্ত নিতে সময় নিচ্ছেন।

দুই তারকার এই পাল্টাপাল্টি দাবির মধ্যেই বোমা ফাটালেন প্রযোজক ও পরিচালক তথা শাকিব খানের একসময়কার ঘনিষ্ঠ বন্ধু মোহাম্মদ ইকবাল। একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি দাবি করেছেন, শাকিব খান আর শবনম বুবলীর নাকি বিয়েই হয়নি। তারা বৈধ স্বামী-স্ত্রী নন।

ইকবালের কথায়, ‘শাকিব-বুবলীর বিয়েই হয়নি। শাকিব এ কথা আমাকে একশো বার বলেছে। বুবলীর কাছে এখন যদি কাবিননামা থাকে, সে তা দেখাক। সবাই সত্যটা জানুক। তবে শাকিবের কথা অসত্য নয়।’ এর আগে একটি টেলিভিশনের সাক্ষাৎকারেও একই ইঙ্গিত দিয়েছিলেন ইকবাল।

এই পরিচালক ও প্রযোজকের দাবি, ২০১৯ সালে মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমার শুটিং চলাকালীন তিনি জানতে পারেন শাকিবের সঙ্গে বুবলীর সম্পর্কের কথা। জানার পর শাকিবের উদ্দেশ্য ইকবাল নাকি বলেছিলেন, ‘আপনি বাজে একটা কাজ করেছেন।

তবে শুধু ইকবাল নয়, বহু নেটবাসীও বিভিন্ন সময়ে শাকিব-বুবলীর বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন, সন্দেহ প্রকাশ করেছেন। যার পরিষ্কার জবাব এখনো দুই তারকা দেননি। প্রকাশ করেননি তাদের বিয়ের কাগজপত্র।

বুবলীর দাবি মতে, ২০১৮ সালের ২০ জুলাই তিনি শাকিব খানকে বিয়ে করেন। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ড ইহুদি মেডিকেল সেন্টারে জন্ম হয় তার ছেলে শেহজাদ খান বীরের। গত বছরের ২৯ সেপ্টেম্বর ফেসবুকে দেওয়া একটি পোস্টে এই সন্তানের বাবা হিসেবে শাকিবের নাম প্রকাশ করেন বুবলী। শাকিব তাতে মান্যতা দেন।

তার আগে প্রায় দুই বছর প্রেমের সম্পর্কে ছিলেন শাকিব ও বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে ঢালিউডে অভিষেক করেন বুবলী। নায়ক ছিলেন শাকিব খান। এরপর থেকে ধারাবাহিক ১২টি সিনেমায় শাকিব ছাড়া কারও বিপরীতেই অভিনয় করেননি বুবলী। সেই সূত্রে ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

এরপর ২০১৯ সালে ‘পাসওয়ার্ড’ সিনেমার শুটিং চলাকালীন প্রকাশ হয়ে যায় বুবলীর বেবি বাম্প। গুঞ্জন ওঠে, তিনি অন্তঃসত্ত্বা। এই সন্তানের বাবা শাকিব খান। গত বছর বুবলীর ফেসবুক পোস্টের মাধ্যমে স্পষ্ট হয়ে যায়, গুঞ্জনই সত্যি ছিল। যদিও প্রযোজক ইকবালের দাবি, শাকিব-বুবলীর বিয়েই হয়নি।

এর আগে ২০০৮ সালে নিজের ৭০টিরও বেশি সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। ২০১৬ সালের ২৮ সেপ্টেম্বর পৃথিবীতে আসে তাদের সন্তান আব্রাম খান জয়। সবই হয়েছিল গোপনে। সবকিছুই অপু প্রকাশ করেন ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে গিয়ে।

গুঞ্জন, ওই সময় সদ্য চলচ্চিত্রে আসা শবনম বুবলীর সঙ্গে শাকিব খানের প্রেম জমে ক্ষীর। সে কথা জানতে পেরেই তড়িঘড়ি টিভি চ্যানেলের লাইভে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। ফাঁস করেছিলেন তার সঙ্গে শাকিবের বিয়ের কথা। এরপর কয়েক মাস পরই অপুকে তালাক দেন শাকিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ