• সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

শাকিব খান কেন  তুফান’-এর শুটিং রেখে দেশে আসছেন ?

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

গতকাল বুধবার ‘তুফান’সিনেমার টিজার দিয়ে সামাজিক মাধ্যমে আগুন জ্বালিয়ে দিয়েছেন শাকিব খান। তারপর থেকেই নেট দুনিয়ায় চলছে শাকিব বন্দনা। এই মুহূর্তে ছবিটির শুটিংয়ের কাজে ভারতে আছেন কিং খান। নতুন খবর হচ্ছে শুটিং রেখে দেশে ফিরছেন তিনি।

জানা গেছে আগামী ১১ মে একদিনের জন্য ঢাকায় আসবেন শাকিব খান। তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের একটি ইভেন্টে যোগ দিতে ঢাকায় আসবেন।

মূলত, যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত যেসব কোম্পানি ঢাকায় অবস্থিত, আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে সেগুলো মেলার আয়োজন হচ্ছে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।

এ উপলক্ষে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর শাকিব খান তার স্বনামধন্য অথেনটিক বিউটি প্রোডাক্ট কোম্পানির পক্ষে উপস্থিত থাকবেন শনিবার (১১ মে) বিকেল ৩ টায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।

জানা যায়, রিমার্ক-হারল্যানের গ্রান্ড প্যাভিলিয়নে যে কেউ আসতে পারবেন, সেখানে শাকিব খান থাকবেন। এখানকার কাজ শেষ করেই উড়াল দেবেন ভারতের উদ্দেশে। যোগ দেবেন তুফানের শুটিংয়ে।

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুঞ্জন রয়েছে এতে খল চরিত্রে থাকছেন যিশু সেনগুপ্ত। এছাড়া থাকছেন চঞ্চল চৌধুরী।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করবেন রায়হান রাফী। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ