• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সেন্ট মার্টিনের নিরাপত্তা নিয়ে স্বার্থান্নেষী মহল গুজব ছড়াছে : আইএসপিআর মুসলিম বিশ্ব নিরানন্দে ঈদ উদযাপন করছে : এরদোয়ান ছেলে জয়ের নামে ছাগল কোরবানি দেবেন অপু, বুবলী দিচ্ছেন গরু ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার পথে লঞ্চ আটকে দিলেন ম্যাজিষ্ট্রেট সোনাতলা পৌরসভায় ভিজিএফের এর চাল বিতরণ শেষ লগ্নে জমে উঠেছে কলকাতার পশুর হাট, কদর বেড়েছে দুম্বা ও খাসির প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় সেনাবাহিনী বিশ্ব-দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে : সেনা প্রধান বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ১৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। সরকার বিদেশের ওপর নির্ভর করে ক্ষমতায় আছে : মির্জা ফখরুল

মাথা ফাটানোর অভিযোগ করায় আবারো মারপিট, গুলি করে হত্যা হুমকি শিক্ষার্থীর

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
সংগৃহীত ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-যবিপ্রবির এক শিক্ষার্থী মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ করায় আবারো তাকে বেধড়ক মারপিট করা হয়েছে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে এই মারপিটের অভিযোগ উঠেছে। আর কোনো অভিযোগ করলে তাকে গুলি করে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়েছে।

মঙ্গলবার রাত ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মসিয়ূর রহমান হল ছাত্রলীগের সভাপতি সোহেল রানার কক্ষে এ ঘটনা ঘটে।

নির্যাতনের অভিযোগে ভুক্তভোগী শিক্ষার্থী যবিপ্রবির ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেন ওই হলের প্রভোস্ট ডক্টর তানভীর ইসলামকে মৌখিকভাবে অভিযোগ করেছেন।

শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহরীন রহমান অভিযোগ করেছেন, সোমবার কথা কাটাকাটির জের ধরে তাকে মাথা ফাটিয়ে দেয়ার ঘটনায় বিচার চাওয়ায় ঘুম থেকে তুলে রাত ২টার দিকে হলের ৩০৬ নম্বর কক্ষে ডেকে নিয়ে যায় তারই বন্ধু আমিনুল ইসলাম ও সিয়াম। ওই কক্ষে প্রবেশ করার সাথে সাথেই ১০-১৫ জন তার ওপর অতর্কিত হামলা করে। তাকে কিল ঘুঁষি মারার একপর্যায়ে মেঝেতে লুটিয়ে পড়েন তিনি। তখন তারা তাকে আরো মারতে থাকে।

তিনি অভিযোগ করেন, ‘ভোর ৫টা পর্যন্ত চলে দফায় দফায় নির্যাতন চালানো হয়।’

এদিকে নির্যাতনের শিকার শাহরীন যাতে ঘটনাটি কাউকে না জানাতে পারেন, সেজন্য বন্ধু আমিনুল ইসলাম তার ফোন কেড়ে রেখে দেন। একপর্যায়ে ঘটনা জানাজানির ভয়ে সকাল ১০টার দিকে তাকে মোটরসাইকেলে করে শহরে নিয়ে যান আমিনুল ও রাজীব। পরে জানাজানি হলে চাপে পড়ে দুপুরের দিকে শাহরীনকে তার গ্রামের বাড়িতে পৌঁছে দেয়া হয়। বাড়ি পৌঁছালে তার মাকে অজ্ঞাত নম্বর থেকে কল দিয়ে বাড়ি বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে বলে জানান শাহরীন।

এ ব্যাপারে যবিপ্রবির ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, ‘ভুক্তভোগী শিক্ষার্থী আমার কাছে মৌখিকভাবে অভিযোগ করেছে। তাকে এতই ভীতসন্ত্রস্ত মনে হচ্ছিল যে কথা বলতে পারছিল না। এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ