• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

আপডেটঃ : শনিবার, ৩১ মার্চ, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি॥
আমাদের লক্ষ্য বৈজ্ঞানিক সমাজতন্ত্র এই স্লোগানকে ধারণ করে চাঁপাইনবাবগঞ্জের বারোঘরিয়ায় অবস্থিত পলিটেকনিক ইন্সটিটিউটে জাসদ ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় ৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
শনিবার বেলা সাড়ে ১১টায় ছাত্র নেতা তারেক রহমানের সভাপত্বিতে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মনিরুজ্জামান মনির। এ সময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, জেলা জাসদ ছাত্রলীগের সদস্য মোবারক হোসেন আকাশ, মোজাহিদুল ইসলাম, গোলাম আরিফ অহাব, আসিফ ইয়াসির, উপজেলা ছাত্রলীগের সভাপতি তোসিকুল রেজা তনু, পৌর ছাত্রলীগের সভাপতি শামিম হোসেন প্রমুখ।
বক্তারা ছাত্রলীগের গৌরবজ্বল ইতিহাস নিয়ে আলোচনা করেন এবং পলিটেকনিকের শিক্ষার্থীদের ছাত্রলীগের পতাকাতলে আবদ্ধ হবার আহ্বান জানান।
কর্মী সভা শেষে মো. তারেক রহমানকে সভাপতি ও মো. ফরহাদ তানভীর মারুফকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয় এবং তিন মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়। কর্মীসভারর উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র লীগের সভাপতি ও কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ