• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

একুশে পদক প্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র’র বাড়িতে চুরি

আপডেটঃ : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮

পাবনা প্রতিনিধি॥
পাবনায় একুশে পদক প্রাপ্ত সাংবাদিক, কলামিষ্ট, ভাষা সৈনিক রণেশ মৈত্র’র বাড়িতে চুরি হয়েছে।  এতে প্রায় ৫ লক্ষ টাকার মালামাল খোয়া গেছে। বৃহস্পতিবার ভোর রাতে এ চুরির ঘটনা ঘটেছে। পুলিশ জানায়,  চোরের দল গ্রিলের তালা ভেঙে ভেতরে ঢোকে দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে আলমারী, ওয়ারডোভসহ ঘরের আসবাবপত্র এলোমেলো করে মূল্যবান আসবাব নিয়ে পালিয়ে গেছে।
পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একটি দামি ডি,এস,এল,আর ক্যামেরা ও ৪২ ইঞ্চি একটি এল ই ডি টিভি সহ বাসায় থাকা মূল্যবান মালামালা চুরি হয়েছে। পুলিশ ঘটনাস্থাল পরির্দশন করেছে। মালামাল উদ্ধার ও চোরদের গ্রেফতার করার চেষ্টা চলছে। এ বিষয়ে থানায় একটি এজাহার দায়ের হয়েছে।
স্থানীয় সাংবাদিকবৃন্দ ঘটনা স্থান পরিদর্শন করেছেন। তারা ক্ষোভের সঙ্গে বলেন, একজন একুশে পদক প্রাপ্ত গুণীজন আমাদের পাবনা বাসীর সম্পদ। তার বাড়িতে তার অনেক শখের আসবাবপত্র খোয়া যাওয়ার ঘটনা সত্যই দুঃখজনক। সাম্প্রতিক সময়ে পাবনা শহরে চুরির ঘটনা  বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন সাংবাদিকবৃন্দ। রণেশ মৈত্রর ছেলে প্রলয় মৈত্র জানান, আমরা বাড়িতে ছিলাম না, খবর পেয়ে এসে দেখতে পাই বাড়ির সব তালা ভাঙ্গা। জিনিস পত্র সব এলোমেলো পড়ে আছে। তিনি আরো জানান, বর্তমানে তার পিতা একুশে পদক প্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র স্ত্রীসহ অষ্টলিয়ার সিডনিতে বড় ছেলের বাড়িতে অবস্থান করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ