• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা সেই টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত উসাইন বোল্ট

দৌলতপুরে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

আপডেটঃ : সোমবার, ৭ মে, ২০১৮

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিা॥
কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আলতাব হোসেন (৩৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। সোমবার ভোরে উপজেলার পিপুলবাড়িয়া-কাতলামারী সড়কের পাশে এ ঘটনা ঘটে। নিহত আলতাবের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাই সহ ৮ টি মামলা রয়েছে।
নিহত আলতাব উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মোশারোফ হোসেনের ছেলে।
কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি সাব্বিরুল ইসলাম জানান, সন্ত্রাসীরা গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে ডিবি ও দৌলতপুর থানা পুলিশ পিপুলবাড়িয়া-কাতলামারী সড়কের পাশে ফাঁকা মাঠে যৌথ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশ কে লক্ষ্য করে গুলি চালায়, পুলিশও পাল্টা গুলি চালায় এ সময় গুলিবিদ্ধ হয়ে আলতাব ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করেছে পুলিশ। দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, নিহত আলতাবের বিরুদ্ধে দৌলতপুর থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই সহ ৮ টি মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ