• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

সিংড়ায় ১১৭পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ি আটক

আপডেটঃ : শনিবার, ২৬ মে, ২০১৮

সিংড়া (নাটোর) প্রতিনিধি॥
নাটোরের সিংড়ায় ১১৭পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলায় পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটককৃত হলো, নাটোর সদর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে আছিমদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪৫), তার স্ত্রী সিংড়া পৌর শহরের পেট্টো মহল্লার সাবিনা (৪০) এবং সরকারপাড়া মহল্লার শহিদুল ইসলামের স্ত্রী সালমা বেগম (৩৫)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া থানার এসআই সাজ্জাদুল ইসলাম, আনহার হোসেন ও ইলিয়াস কবিরের নেতৃত্ব সিংড়া উপজেলার পেট্টোবাংলা ও সরকার পাড়া মহল্লায় অভিযান পরিচালনা করা হয়। এসময় নিজ বাড়ি থেকে আনোয়ার হোসেন ও তার স্ত্রী সাবিনাকে ৬৩পিচ এবং সরকার পাড়া মহল্লা থেকে সালমা বেগমকে ৫৪পিচ ইয়াবা সহ আটক করা হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় পৃথকভাবে মামলা দায়ের হয়েছে। আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ