• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

সিংড়ায় ইয়াবা ও হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ি আটক

আপডেটঃ : সোমবার, ২৮ মে, ২০১৮

সিংড়া (নাটোর) প্রতিনিধি॥
নাটোরের সিংড়ায় মাদক বিরোধী অভিযানে ২৫পিচ ইয়াবা ও ০.০৫ হেরোইন সহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। রোববার রাতে ও সোমবার দুপুরে পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃত হলো, উপজেলার কলম ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ঈসমাইলের ছেলে ইয়াকুব আলী (২৫), কলম হাট কদমতলী গ্রামের জিল্লুর সরদারের ছেলে গোলাম তারিফ ও চামারী ইউনিয়নের রুদ্র চামারী গ্রামের হেলালের স্ত্রী শাহিদা (৩০)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ও সোমবার দুপুরে সিংড়া থানার এসআই খাইরুজ্জামান,শাহেদ,আনহার এর নেতৃত্ব উপজেলার কলম ও চামারী ইউনিয়নে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২৫পিচ ইয়াবা ও ০.০৫ হেরোইন সহ তাদের আটক করা হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সারাদেশব্যাপী মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। সিংড়াতেও নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ