• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

আপডেটঃ : বুধবার, ৩০ মে, ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি॥
কামারখন্দে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আহসান হাবিব (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার (২৯ মে) দিবাগত রাত ২টার দিকে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর ক্যাম্প কমান্ডার সাকিবুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত আহসান হাবিব কামারখন্দ উপজেলার হাটপাড়া এলাকার ইজার উদ্দিনের ছেলে।
কমান্ডার সাকিবুল ইসলাম খান জানান, মঙ্গলবার দিবাগত রাতে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় মাদক বিক্রেতারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় মাদক বিক্রেতা আহসান হাবিব গুলিবিদ্ধ হয়ে আহত হয়। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক হাজার পিস ইয়াবা ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধ চলাকালে র‌্যাব সদস্য তোফায়েল, শাবলু রহমান ও আরিফুল ইসলাম আহত হন। নিহত আহসান হাবিবের বিরুদ্ধে কামারখন্দসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ