• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

সরিষাবাড়ীতে যুবদল নেতাকে প্রহার

আপডেটঃ : মঙ্গলবার, ৫ জুন, ২০১৮

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলা যুবদলের প্রচার সম্পাদক আলম মিয়া (৪০) সোমবার রাতে শিমলা বাসস্ট্যান্ডে বেধড়ক মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক তাকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করে।
জেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম জানান, রাত সাড়ে নয়টার দিকে তিনি জেলা শহর শেষে ফেরার পথে শিমলা বাসস্ট্যান্ড এলাকায় আলম মিয়া তার সাথে দেখা করে। এ সময় সে ফেরার পথে তার উপর হামলা চালিয়ে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে।
ওসি (তদন্ত) মহব্বত কবীর বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ