• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

রাজশাহী-১ আসনে শফিক বিশ্বাসের গণসংযোগ

আপডেটঃ : শনিবার, ১৪ জুলাই, ২০১৮

তানোর (রাজশাহী) প্রতিনিধি॥
রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) ভিআইপি সংসদীয় আসনের রাজনীতিতে নতুন চমক হয়ে আর্বিভূত হয়েছেন (সাবেক) প্রেসিডেন্ট ও জাপা চেয়ারম্যান এরশাদের বিশস্ত এবং ঘনিষ্ঠ সহচর জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির (সাবেক) তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক ও রাজশাহী জেলা কমিটির সদস্য এমপি মনোনয়ন প্রত্যাশী শফিক বিশ্বাস। চলতি বছরের ১০ জুলাই থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী শফিক বিশ্বাস তার অনুগত নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিক ভাবে তানোর-গোদাগাড়ীতে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। তিনি গণসংযোগ,প্রচার-প্রচারণা ও উঠান বৈঠকের মাধ্যমে রাজনৈতিক অঙ্গনে রীতিমতো ঝড় তুলেছেন, আবার সাধারণ মানুষের কাছে থেকে আশাব্যঞ্জক সাড়াও পেয়েছেন। অন্যদিকে শফিক বিশ্বাসের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, আওয়ামী লীগ ও বিএনপির একাংশের নেতাকর্মীরা তাকে নেপথ্যে থেকে সমর্থন দেয়ায় শফিকের প্রচার-প্রচারণা ও গণসংযোগে নতুন মাত্রা যোগ করেছে।
চলতি বছরের ১৩ জুলাই শুক্রবার দিনব্যাপী শফিক বিশ্বাস জাপার নেতাকর্মীদের নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা গণসংযোগ করেন । এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম ,তানোর পৌরসভা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রাজ্জাক , সাধারণ সম্পাদক আব্দুল মতিন,  গোদাগাড়ী মাটিকাটা ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি তসলিম উদ্দিন, গোদাগাড়ী জাতীয় পার্টির প্রচার সম্পাদক আকবর আলী, উপজেলা যুব সংহতির সদস্য সচিব আলতাব হোসেন সহ দলীয় নেতাকর্মীরা । রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের জাতীয় পার্টির এমপি প্রার্থী শফিক বিশ্বাস এক প্রতিক্রিয়ায় বলেন জাতীয় পার্টির প্রতিষ্ঠা লগ্ন থেকে দলের সাথে কাজ করে আসছি । আমার সঙ্গের অনেকে বিভিন্ন দলে যোগদান করেছেন । কিন্তু আমি পল্লী বন্ধু হুসাইন মোহাম্মাদ এরশাদের আদর্শ নিয়ে হাজারো প্রতিকুলতার মাঝে দলে রয়েছে । যার ফলেই দল আমাকে এই আসনে জাপার মনোনিত প্রার্থী করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ