• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

সাঁতারে অংশ নিতে ভারত যাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের বদিউজ্জামান বুধু

আপডেটঃ : সোমবার, ২০ আগস্ট, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি॥
ভারতের মুর্শিদাবাদে অনুষ্ঠিতব্য ৭৫তম দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতায় অংশ নিতে ভারত যাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. বদিউজ্জামান বুধুর নেতৃত্বে ১৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয় সাঁতার দল। আগামী ২৩ আগষ্ট দলটি ভারতের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন।
আর আগামী ২৬ আগষ্ট দলটি ভারতের মুর্শিদাবাদে অনুষ্ঠিতব্য ৭৫তম দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। সাঁতার প্রতিযোগিতায় ৮১ কিলোমিটারে অংশ নিবেন পুরুষ সাঁতারু ও ১৯ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতায় অংশ নিবেন মহিলা সাঁতারু। দলটির মধ্যে রয়েছে ৬ জন সাঁতারু, ৬ জন লাইফ সেভার, ১ জন ম্যানেজার ও ১জন সহকারি ম্যানেজার।
যার নেতৃত্ব দিবেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও জেলা সাঁতার কমিটির সম্পাদক এবং বাংলাদেশ সুইমিং ফেডারেশনের নির্বাহী সদস্য মো. বদিউজ্জামান বুধু। প্রতিযোগিতা শেষে আগামী ২৯ আগষ্ট ভারত ত্যাগ করে বাংলাদেশে ফিরবেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ