• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

কুড়িগ্রামে ভূমিকম্পে আতঙ্কিত মানুষ

আপডেটঃ : বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮

কুড়িগ্রাম প্রতিনিধি॥
কুড়িগ্রামে আকস্মিক ভূমিকম্পে মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। বুধবার সকাল ১০টা ৫১ মিনিটে এই ভূমিকম্প অনুভূত হয়। প্রথমে মৃদু ভূমিকম্প অনুভূত হলেও পরে শক্তিশালী ভূমিকম্পে কেঁপে ওঠে গোটা কুড়িগ্রাম। এ সময় বিভিন্ন অফিস আদালতে থাকা কর্মকর্তা-কর্মচারীরা ছোটাছুটি শুরু করে এবং নিরাপদআশ্রয়ে রাস্তায় নেমে আসে।
খোঁজ নিয়ে জানা যায়, ব্যাপক মাত্রায় ভূমিকম্পের ঝুঁকুনিতে অনেক সাধারণ মানুষের মাঝে শারীরিক অস্বাভাবিক পরিস্থিতি তৈরি। অনেকে বলেন-কম্পনের পর থেকেই মাথা ঝিম ঝিম করছে। এমতাবস্থায় সর্বত্র মানুষের মাঝে ভূমিকম্প আতঙ্ক বিরাজ করছে। অপরদিকে, অনেক ভবনেও ফাঁটল দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ