• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাবের দিনব্যাপী মানবাবধিকার বিষয়ক সাংবাদিকতার প্রশিক্ষণ কর্মশালায় অনুষ্ঠিত

আপডেটঃ : বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
মৌলভীবাজারে শ্রীমঙ্গল প্রেসক্লাবের দিনব্যাপী মানবাবধিকার বিষয়ক সাংবাদিকতার প্রশিক্ষণ কর্মশালায় অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী ও মহরম খাঁন মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালার আনুষ্ঠািনক ভাবে উদ্বোধন শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী। শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় কর্মশালায় প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের মহাসচিব খায়রুজ্জামান কামাল ও বিএমএসএফ’র কেন্দ্রীয় সদস্য ও যুগান্তরের বিশেষ প্রতিনিধি শেখ মামুনুর রশীদ।
বিকালে প্রশিক্ষণ কর্মশালর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সদনপত্র বিতরণ করেন শ্রীমঙ্গল উপজেলার বিদায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম। শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী এর সভাপতিত্বে ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) মো: আশেকুল হক, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের মহাসচিব খায়রুজ্জামান কামাল ও বিএমএসএফ’র কেন্দ্রীয় সদস্য ও যুগান্তরের বিশেষ প্রতিনিধি শেখ মামুনুর রশীদ।
বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে এবং বাংলাদেশ এনজিও ফোরাম (বিএনএফ) এর সহযোগিতায় এ প্রশিক্ষণ কর্মশালায় শ্রীমঙ্গলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ২৫ জন সংবাদকর্মী অংশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ