• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১০

আপডেটঃ : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮

কুড়িগ্রাম প্রতিনিধি॥
কুড়িগ্রামের ফুলবাড়ীতে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার সদরের নাগদাহ গ্রামে মোবাইল চুরিকে কেন্দ্র করে এক রক্তাক্ত সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশংঙ্কা জনক। পরে ফুলবাড়ী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ও আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
স্থানীয়রা জানান, শুক্রবার রাতে হঠাৎ করে মৃত মহির উদ্দিনের ছেলে আবুল হোসেনের (৫৫) বাড়ী থেকে মোবাইল চুরি গেছে বলে  চিৎকার শুরু হলে পাশাপাশি আজিজুলের পরিবারকে সন্দেহ করে গালিগালাজ করলে উভয়ের মধ্যে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মারামারি শুরু হয়। এতে জেলেখা (২৭), নুর হোসেন (৫৫), শফিয়া বেগম (৪০), আবুল হোসেন (৫৫), আবু সায়েম (৩০), আবু সাঈদ (২০), জিয়াউর রহমান (১৭), আসমা (২৫), এরশাদ (২০) ও আজিজুল হক মারাত্বক আহত হয়। এর মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। আহতদের ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকৎিসা দেওয়া হচ্ছে। ফুলবাড়ী থানার ডিউটি অফিসার শাহিন আলম জানান, এখনও কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ