• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:

কালিয়াকৈরে ডিবি পরিচয়ে টাকা আদায়ের চেষ্টার অভিযোগ

আপডেটঃ : রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের জালশুকা মৃধা পাড়া এলাকায় শিপন নামের এক যুবকের নিকট ডিবি পরিচয়ে টাকা আদায়ের চেষ্টার অভিযোগ উঠেছে ওই এলাকার মেহেদী(২২) এর বিরুদ্ধে। গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় জালশুকা মৃধাপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে মেহেদী একই এলাকার রফিকুল ইসলামের ছেলে শিপনকে কাজে আছে বলে ডেকে এনে মোটরসাইকেলে তোলে গোসাত্রা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে ডিবির ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা দাবী করে।এসময় শিপনের পকেটে থাকা টাকা ও মোবাইল সেট কেড়ে নেয়।
শিপন টাকা দিতে অস্বীকার করলে তাকে মেহেদীর সাথে থাকা অজ্ঞাত ব্যাক্তিদের ডিবির লোক বলে পরিচয় করিয়ে দেয় এবং টাকা না দিলে ইয়াবা ট্যাবলেট দিয়ে মামলা দেওয়ার হুমকি দেয়।এক পর্যায়ে শিপনকে তার বাড়ীতে ফোন করে টাকা আনার জন্য ভয়ভিতি দেখায় তাতেও শিপন রাজি না হওয়ায় মেহেদী পকেট থেকে ধারালো চাকু বের করে শিপকে প্রানে মেরে ফেলার হুমকি দেয়।শিপন বাড়ীতে টাকা নাই বললে মেহেদী ধমক দিয়ে বলে কয়েকদিন আগে তোর বাবা জমি বিক্রীকরে অনেক টাকা পেয়েছে।পরে শিপনকে বাড়ীতে ফোন করার জন্য তার মোবাইল সেট ফেরত দিলে সে হটাৎ সেখান থেকে দৌড়ে পালিয়ে আসে।তারপর বাড়ীতে এসে ঘঁটনাটি তার অভিভাবকের নিকট জানায় এবং ২০ সেপ্টেম্বর শিপন থানায় এসে মেহেদীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।
মেহেদীকে মোবাইলে না পেয়ে তার পিতা বাদল মিয়ার নিকট ফোনে এব্যাপারে জানতে চাইলে সে জানায়, এ ধরনের কোন ঘটনা ঘটেনি এবং আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।
স্থানীয় মাতাব্বর ও ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি হাজী ইউনুছ আলী জানান,শিপন তার অভিভাবকসহ ঘটনাটি আমাকে জানালে আমি এলাকার কয়েকজন মাতাব্বরসহ মেহেদীর বাবাকে জানাই কিন্তু সে এবিষয়ে কোন গুরুত্ব না দিলে শিপনকে আইনের আশ্রয় নিতে বলি। শিপন ২০ সেপ্টেম্বর অভিযোগ দিলেও পুলিশ এখন পর্যন্ত বিষয়টি তদন্ত করে কোন ব্যবস্থা গ্রহন করে নাই।
কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. আলমগীর মজুমদার জানান, এঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। ………………………….বক্তব্য নিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ